ভিডিও

দুই ছেলের সাফল্যে গর্বিত মা...

প্রকাশিত: জুলাই ০৫, ২০২৪, ০৯:৩৯ রাত
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০১:৩৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : এই মুহুর্তে সারা বাংলা’সহ বিশে^র সকল বাংলা ভাষাভাষীর কাছে প্রিয় একটি গানের নাম ‘তুমি কোন শহরের মাইয়াগো লাগে উড়া ধুরা’। গানটি গেয়েছেন দেশের বরেণ্য কিংবদন্তী (প্রয়াত) সঙ্গীত শিল্পী খালিদ হাসান মিলু ও ফাতেমা হাসান পলাশ দম্পতির ছোট ছেলে প্রীতম হাসান। প্রীতম হাসান এই প্রজন্মের অন্যতম আলোচিত গায়ক।

একটার পর একটা হিট গান তিনি উপহার দিয়ে যাচ্ছেন। তবে সর্বশেষ তার কন্ঠে প্রকাশিত ‘তুমি কোন শহরের মাইয়াগো লাগে উড়া ধুরা’ তার অতীতের গাওয়া সকল গানকে যেন ছাপিয়ে গেলো। শহরের অলি গলি , গ্রাম গঞ্জের আনাচে কানাছে ছড়িয়ে পড়েছে এই গান। এদিকে প্রীতম হাসানের বড় ভাই প্রতীক হাসানও তার নতুন নতুন গান দিয়ে শ্রোতা দর্শকের মন জয় করে চলেছেন।

মৌলিক গান প্রকাশে প্রতীক হাসান যেমন নিয়মিত, ঠিক তেমনি দেশ বিদেশে স্টেজ শো নিয়েও তিনি ভীষন ব্যস্ত সময় পার করছেন। প্রীতম হাসানও এখন স্টেজ শো’তে বেশ ব্যস্ত। তুফান’ সিনেমাটিতে গানটি গাওয়ার পাশাপাশি শাকিব খান ও মিমির সাথে এই গানেই পারফর্ম্যান্সও করেছেন প্রীতম হাসান। বাংলাদেশের তরুণ প্রজন্মের শ্রোতা দর্শক প্রতীক হাসান ও প্রীতম হাসানের গান ভীষণ পছন্দ করেন।

গত রোজার ঈদে ‘ইত্যাদি’ ম্যাগাজিন অনুষ্ঠানে প্রতীক প্রীতম দুই ভাই কবির বকুলের লেখা ও প্রীতম হাসানেরই সুরে ‘ফুল চাইলে ফুল দিমু’ গানটি গেয়েছেন। প্রতীক হাসানের কন্ঠে সর্বশেষ শ্রোতাপ্রিয়তা পাওয়া গান ছিলো ‘প্রেমে দিওয়ানা’। এই গানেও পারফর্ম করেছিলেন প্রীতম হাসান। দুই ভাইয়ের লেখা সবচেয়ে জনপ্রিয় গান যার ভিউজ তিন কোটি পেরিয়ে সেটি হলো ‘এই যে বিয়াইন সাব’।

গানটির সুর সঙ্গীত করেছেন প্রীতম হাসান। গেয়েছেন প্রতীক ও নাওমি। দুই ভাইয়ের এমন সাফল্যে গর্বিত তাদের মা। প্রতীক ও প্রীতম হাসানের মা ফাতেমা হাসান পলাশ বলেন,‘ আল্লাহর অশেষ রহমত ছিলো। তাই সকল কৃতজ্ঞতা মহান আল্লাহর প্রতি। দুই ভাইয়ের আজকের যে অবস্থান প্রত্যেক মায়ের মতো আমারও ভীষণ ভালোলাগার এবং আনন্দের, গর্বের।

দুই ভাই একে অপরকে ভীষণ ভালোবাসে। মা হিসেবে তাদের পারস্পরিক এই সুন্দর সম্পর্ক আমাকে মাঝে মাঝে ভীষণ আবেগাপ্লুত করে তোলে। শুধু দোয়া চাই সকলের কাছে, আল্লাহ যেন তাদের সুস্থ রাখেন ভালো রাখেন, আর আরো ভালো ভালো গান উপহার দিতে পারে।’ উল্লেখ্য, ২০২২ সালে প্রতীক প্রীতমের মা গর্বিত মা হিসেবে ‘মা পদক’-এ ভূষিত হয়েছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS