ভিডিও

প্রথমার্ধে ভুটানের জালে ৫ গোল বাংলাদেশের

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ০২:৫৭ দুপুর
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৪:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : সাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভুটানের বিপক্ষে প্রথমার্ধে দারুণ খেলা উপহার দিয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। ভুটানের জালে গোল বন্যা বইয়ে দিয়েছেন সাবিনা খাতুন-তহুরা খাতুনরা। প্রথমার্ধ শেষে ৫-১ গোলে এগিয়ে আছে বাংলাদেশের মেয়েরা। বাংলাদেশের হয়ে দুটি করে গোল করেছেন তহুরা খাতুন ও সাবিনা খাতুন। একটি গোল করেছেন ঋতুপর্না চাকমা।

আজ রোববার (২৭ অক্টোবর) নেপালের কাঠমাণ্ডুর দশরথ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই বল পজিশনে নিয়ে খেলতে বাংলাদেশ।শুরুতেই এগিয়ে যায় তারা। ষষ্ঠ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন ঋতুপর্না। বল নিয়ে ভূটানের বক্সের দিকে এগিয়ে গিয়ে তহুরা পাস দেন বামপ্রান্ত ধরে ছুটে আসা ঋতুপর্নাকে। কয়েক কদম এগিয়ে বামপায়ের জোরালো শটে চোখ জুড়ানো গোলটি করেন ঋতু। গোল পেয়ে উজ্জীবিত হয়ে খেলতে থাকে বাংলাদেশ। বল নিজেদের পায়ে রেখে একের পর এক আক্রমণে ভুটানের রক্ষণ ব্যতিব্যস্ত করে তোলেন সাবিনা খাতুন-তহুরা খাতুনরা। তারই ধারাবাহিকতায় দ্বিতীয় গোলটিও আদায় করে নেয় বাংলাদেশ। এবার দৃশ্যপটে তহুরা। মারিয়া মান্ডা ডানপাশ থেকে পাস দেন তহুরাকে। ড্রিবলিংয়ের জাদু দেখিয়ে গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল জালে জড়ান তহুরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS