ভিডিও

সবচেয়ে কম মুনাফায় হোম ফাইন্যান্স/ইনভেস্টমেন্ট সুবিধা দিচ্ছে ব্যাংক এশিয়া

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৬:০২ বিকাল
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ০৬:০৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

আপনার স্বপ্নের আবাসন গড়তে কিংবা স্বপ্নের ফ্ল্যাটটি নিজের করে পেতে বর্তমানে সবচেয়ে কম মুনাফায় এবং সহজে হোম ফাইন্যান্স/ ইনভেস্টমেন্ট সুবিধা দিচ্ছে ব্যাংক এশিয়া। ব্যাংক এশিয়া ইসলামিক ব্যাংকিং সেবার আওতায় মাত্র ১০.৫০% মুনাফা/ভাড়ার হারে মিলবে আপনার কাঙ্খিত হোম ফাইন্যান্স/ ইনভেস্টমেন্ট। তাছাড়া বিনিয়োগ গ্রাহকের নিকট থেকে কোন চক্রবৃদ্ধি মুনাফা/ভাড়া নেয়া হয় না এবং মেয়াদ পূর্তির পূর্বে সমন্বয়ে কোন অতিরিক্ত ফি/চার্জ নেই। 
চাকরিজীবী গ্রাহকের ক্ষেত্রে আবেদনপত্রের সাথে নিয়োগ সনদ, বেতনের সনদ, আয়কর রিটার্নের প্রাপ্তি স্বীকারপত্র, ব্যাংক বিবরণী, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, আবেদনকারী ও সহ-আবেদনকারীর ছবি ইত্যাদি জমা দিতে হয়। 
আত্মকর্মসংস্থান বা ব্যবসায় থাকা ব্যক্তির ক্ষেত্রে ট্রেড লাইসেন্সের ফটোকপি, নির্ধারিত সময়ের ব্যবসার লাভ-ক্ষতির হিসাব, ব্যবসার ব্যাংক হিসাবের বিবরণী, আয়কর রিটার্নের প্রাপ্তি স্বীকারপত্র, ব্যক্তির ব্যাংক বিবরণী, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং আবেদনকারী ও সহ-আবেদনকারীর ছবি লাগবে।
ফ্ল্যাট কেনার জন্য ডেভেলপারের সঙ্গে চুক্তি/বরাদ্দপত্র, ডেভেলপারদের পরিশোধ করা অর্থের রশিদ এবং ডেভেলপার প্রদত্ত প্রকল্পের দলিল পত্রাদির প্রয়োজন হয়। নির্মাণকাজের জন্য বিনিয়োগ সুবিধা পেতে মূল মালিকানা দলিল, ২১ বছরের বায়া দলিল, নামখারিজ পত্র, হালনাগাদ খাজনার রসিদ, মহানগর জরিপ পর্চা, আরএস পর্চা, এসএ পর্চা, সিএস পর্চা, রাজউক বা অন্য কর্তৃপক্ষের অনুমোদিত পরিকল্পনা, লে-আউট পরিকল্পনা ও অনুমোদনপত্র ইত্যাদির প্রয়োজন হয়।
প্রয়োজনীয় সহযোগিতা পেতে যোগাযোগ করুন ব্যাংক এশিয়ার যে কোন শাখা ও ইসলামিক উইন্ডোতে। দিন রাত যে কোন সময় কল করতে পারেন ব্যাংকের কন্টাক্ট সেন্টার নাম্বার ১৬২০৫ এ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS