ভিডিও

বগুড়ায় ৭ বছরের সাজাপ্রাপ্ত ২ আসামিসহ ৪ জন গ্রেপ্তার

৩শ’ পিস ট্যাপেন্টাডল ও গাঁজা উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ১১:০৯ রাত
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ১১:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : গত ২৪ ঘন্টায় বগুড়ায় পুলিশের পৃথক অভিযানে ৭ বছরের সাজাপ্রাপ্ত দুই আসামিসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। সেইসাথে ৩শ’ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ৩ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া ও ট্রাফিক) সুমন রঞ্জন সরকার জানান, সদর ফাঁড়ির এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম মাদক মামলায় ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি মো: সঞ্জয় হাওলাদারকে গ্রেপ্তার করে। সে চকসুত্রাপুর হাড্ডিপট্টি এলাকার বাবু হাওলাদারের ছেলে। এছাড়া চকসুত্রাপুর থেকে পুলিশের একই টিম এক বছরের সাজাপ্রাপ্ত আসামি জনিকেও গ্রেপ্তার করা হয়।

সে শহরের জহুরুল পাড়ার রমজানের ছেলে। সে ১৭ মামলার আসামি। অপরদিকে নারুলী ফাঁড়ির পুলিশের একটি টিম নারুলী এলাকা থেকে অস্ত্র মামলার ৭ বছরের সাজাপ্রাপ্ত আরেক আসামি রাজু শেখকে গ্রেপ্তার করে। ধৃত রাজু সদরের সাবগ্রামের ইদ্রিস শেখের ছেলে।

এছাড়া জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র একটি টিম শহরের ফুলবাড়ী এলাকায় সরকারি আজিজুল হক কলেজ উচ্চ মাধ্যমিক ভবনের গেইটের সামনে সামনে থেকে ৩০০ পিস নিষিদ্ধ মাদক টাপেন্টাডল ট্যাবলেটসহ রাশেদা বেগম (৩২) নামে এক নারী কারবারিকে গ্রেপ্তার করে। সে সদরের আশোকোলা পূর্বপাড়ার রফিকুল ইসলামের স্ত্রী।

সেইসাথে মোকামতলা তদন্ত কেন্দ্রের পুলিশ মোকামতলার শংকরপুরে অভিযান চালিয়ে ৩ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ গাঁজা ব্যবসায়ী সুমন মিয়াকে গ্রেপ্তার করে। ধৃত সুমন গাবতলী উপজেলার সারুটিয়া গ্রামের রুহল আমিনের ছেলে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS