ভিডিও

শ্রীমঙ্গলে মিশুকচালক হত্যাকাণ্ডে গ্রেফতার ১

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৯:৪২ রাত
আপডেট: অক্টোবর ১৬, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মিশুকচালক হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রুবেল আহমেদ সাগর ওরফে জসিম (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।গতকাল মঙ্গলবার শ্রীমঙ্গল থানা এলাকায় অভিযান চালিয়ে আসামি রুবেল আহমেদকে গ্রেফতার করা হয়।

আজ বুধবার (১৬ অক্টোবর) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ। এর আগে 

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে শ্রীমঙ্গলের কালিঘাট চা বাগান এলাকা থেকে আবুল খয়ের নামে এক মিশুকচালকের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে সেদিনই তথ্য প্রযুক্তির সহায়তায় আসামি রুবেল আহমেদ সাগর ওরফে জসিমকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি জসিমসহ আরো ৩-৪ জন গত ১৪ অক্টোবর রাত আনুমানিক ৯টায় ভিকটিম আবুল খয়েরকে অটোরিকশাসহ কালিঘাট চা বাগানে নিয়ে যায় এবং ভিকটিমের মিশুক ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় ভিকটিম তাদেরকে বাধা দিলে তারা ধারালো চাকু দিয়ে ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। ধারালো চাকুর আঘাতে ভিকটিম মারা গেলে আসামিরা ভিকটিমের মিশুক নিয়ে চলে যায়।

আসামিরা ভিকটিমের পরিচিত হওয়ায় এবং অটোরিকশা ছিনতাই করার সময় আসামিদের চিনতে পারায় ভিকটিমকে হত্যা করা হয় বলে মামলার তদন্তকারী অফিসার এসআই তৌকির আহমেদ জানান।

বুধবার ভোরে গ্রেফতারকৃত আসামি জসিমের বসতঘরে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সময় ব্যবহৃত রক্তের দাগ লেগে থাকা একটি প্যান্ট এবং একটি বেগুনী রংয়ের গোলগলা গেঞ্জি উদ্ধার করা হয়।

শ্রীমঙ্গল থানার ওসি মো. আমিনুল জানান, গোপন সোর্স এবং তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল বিকেলেই জসিমকে গ্রেফতার করি। পরে তাকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে ও তার ৩-৪ জন সহযোগী মিলে টমটমচালক আবুল খয়েরকে হত্যার কথা স্বীকার করে। ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS