ভিডিও

ঝালকাঠিতে এক ঘণ্টার জন্য উপ-পরিচালক হলেন ১০ শ্রেণির ছাত্রী ফাতিমা

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আপডেট: অক্টোবর ১৭, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঝালকাঠিতে এক ঘণ্টার জন্য মহিলা বিষয়ক অধিদফতরের উপ-পরিচালকের দায়িত্ব পালন করলেন ঝালকাঠি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ১০ শ্রেণির ছাত্রী ফাতিমা আক্তার তাইমিম।

আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে ঝালকাঠি মহিলা অধিদফতরের উপ-পরিচালক দিলরুবা খানমের কাছ থেকে প্রতীকী উপ-পরিচালকের দায়িত্ব গ্রহণ করেন ফাতিমা।

এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। প্ল্যান ইন্টারন্যাশনাল-এর ‘গার্লস টেকওভার’ কর্মসূচির আওতায় ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্সের (এনসিটিএফ) সহযোগিতায় এমন ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতীকী দায়িত্ব নিয়ে ফাতিমা বলেন, আমি আজ এত বড় দায়িত্ব পেয়ে খুশি। আমি কোনো দিন ভাবতেও পারিনি যে এত বড় সরকারি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তার চেয়ারে বসব। আমি বড় হয়ে এই স্যারের মতো দেশ ও মানুষের জন্য কাজ করে যাব। 

 

এ সময় মহিলা বিষয়ক অধিদফতরের প্রোগ্রাম অফিসার নাইমুন নাহার, এনসিটিএফ ঝালকাঠি জেলার সভাপতি জান্নাতুল ইসলাম, ইয়েস বাংলাদেশ জেলা ভলান্টিয়ার বীথি শর্মা বনিক, মো. নয়ন তালুকদার ও নির্জন হালদার উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS