ভিডিও

বগুড়ার সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত এবং আহত দুই জন

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট: অক্টোবর ১৭, ২০২৪, ০৮:০০ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দি উপজেলার দুর্গম চরাঞ্চলে মরিচের জমি নিরানি দেওয়ার সময় বজ্রপাতে আব্দুর রশিদ মন্ডল  (৪০) নামে একজন শ্রমিকের মৃত্যু হয়েছে। আব্দুর রশিদ মন্ডল রংপুরের কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়নের আরাজিহরিশ্বর গ্রামের সোলাইমান মন্ডলের ছেলে। এ ঘটনায় ২জন আহত হয়েছেন। আহতরা হলেন আপান উল্লাহ মোল্লার ছেলে আশরাফুল ইসলাম (৪৫) এবং সাহার উদ্দিনের ছেলে বাবু মিয়া (৫১)।

জানা গেছে, রশিদ মন্ডল, আশরাফুল ইসলাম এবং বাবু মিয়া প্রতিদিনের মত গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার কর্ণিবাড়ী ইউনিয়নের ডাকাতমারা চরে মরিচের জমি নিড়ানির কাজ করছিলেন। কাজ করার সময় সকাল ১১ টার দিকে সেখানে বজ্রপাত হয়। এতে ঘটনাস্থলেই রশিদ মন্ডল মারা যান। এ ঘটনায় আহত আশরাফুল ইসলাম এবং বাবু মিয়াকে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নেওয়া হয়। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল বগুড়ায় স্থানান্তর  করা হয়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামিরুল ইসলাম দৈনিক করতোয়াকে বলেন, নিহত শ্রমিকের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS