ভিডিও

মুন্সিগঞ্জে আন্তঃজেলা ডাকাত চক্রের ৮ সদস্য গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০৯:৩৪ রাত
আপডেট: অক্টোবর ১৭, ২০২৪, ০৯:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

মুন্সিগঞ্জে ঢাকা-মাওয়া ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একাধিক ডাকাতির ঘটনায় আন্তঃজেলা সঙ্ঘবদ্ধ ডাকাত চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিনটি ম্যাগাজিন এবং ২৮ রাউন্ড গুলি, পাশাপাশি ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুর ১টায় জেলা পুলিশ সুপার শামসুল আলম সরকারের নেতৃত্বে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।

পুলিশ সুপার জানান, দীর্ঘদিন ধরে এই চক্রটি রাতের বেলায় মহাসড়কের নির্জন স্থানে যানবাহন থামিয়ে চালক ও যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে আসছিল।দুইটি ডাকাতি মামলার সূত্র ধরে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পুলিশ সুপার আরও জানান, মহাসড়কে ডাকাতির সাথে জড়িতদের দ্রুত সনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গ্রেফতারকৃত ডাকাতদের মধ্যে মো. আলমগীর, রাজিব হাওলাদার, মো. মোখলেছ, মো. রবিন এবং মোহাম্মদ হেলাল রয়েছেন। তাদের কাছ থেকে উদ্ধার হওয়া সামগ্রীর মধ্যে ছিল দুটি মোবাইল ফোন, দুটি বিদেশি হ্যান্ডব্যাগ, ২টি ডেবিট ও ১টি ক্রেডিট কার্ড।

অন্যদিকে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির ঘটনায় রাহাত মিয়া ও মো. শাহীন নামের দুই সদস্যকেও গ্রেফতার করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। তাদের আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে বলে জানান পুলিশ সুপার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS