ভিডিও

রাজশাহীতে দেশীয় অস্ত্র নিয়ে  মিটার রিডারের ওপর গ্রাহকের হামলা, বাড়ির বিদ্যুৎ বিচ্ছিন্ন

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ১১:১২ রাত
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে মিটারের রিডিং তুলতে গিয়ে হামলার শিকার হয়েছেন এক রিডার। আহত মিটার রিডারের নাম সালাউদ্দিন আল সবুজ। তিনি নেসকোর রাজশাহীর বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর অধীনে কাজ করেন।

তার বাড়ি নগরীর আমবাগান এলাকায়। গতকাল শনিবার বিকেল ৫টার দিকে নগরীর কয়েরদাঁড়া এলাকায় গ্রাহক বাবুল আক্তারের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর বাবুল আক্তার (৪৫) নামের ওই গ্রাহকের বাড়ির বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দিয়েছে নর্দান ইলেক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো)। এ নিয়ে থানায় একটি অভিযোগও দায়ের করেছেন আহত সবুজ।

সালাউদ্দিন আল সবুজ জানান, প্রতিমাসেই বাবুল আক্তারের বাসার মিটারের রিডিং তুলতে গেলে তিনি ঝামেলা করেন। গতকাল শনিবার বিকেলে আবারও চলতি মাসের মিটারের রিডিং তুলতে বাবুলের বাড়িতে গেলে তিনি তাতে বাঁধা দেন। নিষেধ করলে ওই গ্রাহক সেন্ডেল খুলে সবুজের গালে মারেন। আত্মরক্ষায় সবুজ তাঁকে ধাক্কা দিলে তিনি পড়ে যান।

এরপর উঠেই হাঁসুয়া নিয়ে সবুজের ওপর আক্রমণ করেন। এতে সবুজের ডান হাতের একটি আঙ্গুল কেটে যায়। কাটা আঙ্গুলে সাতটি সেলাই পড়েছে বলেও জানান রিডার সবুজ। এ সময় আশপাশের লোকজন সবুজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। এ অভিযোগের বিষয়ে কথা বলতে বাবুল আক্তারের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ জানান, রাতে একটি খুনের ঘটনা নিয়ে পুলিশ ব্যস্ত ছিল। মিটার রিডার সবুজ একটা অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নেসকোর রাজশাহীর বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী একেএম শাহাদাত হোসেন বলেন, ঘটনাটি আমরা জানি। ঘটনার পর বাবুল আক্তারের বাসার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। তাকে অফিসে ডাকা হয়েছে। পাশাপাশি থানায় অভিযোগ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS