ভিডিও

উপদেষ্টা নাহিদের উদ্দেশে যা বললেন সোহেল রানা

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ১২:৩৭ দুপুর
আপডেট: অক্টোবর ১৭, ২০২৪, ০৩:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

অন্তর্র্বতী সরকার একসঙ্গে আটটি জাতীয় দিবস বাতিল করেছে। এর মধ্যে আছে ৭ মার্চ। বিষয়টি নিয়ে তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা নাহিদ ইসলাম মন্তব্য করেছেন ৭ মার্চ গুরুত্বপূর্ণ, তবে জাতীয় দিবস হওয়ার মতো নয়। আওয়ামী লীগ তাদের বিভিন্ন দিবসগুলো চাপিয়ে দিয়েছিল। শেখ মুজিবুর রহমান অবশ্যই জাতির জনক না।

সচিবালয়ে বুধবার (১৬ অক্টোবর) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এসব মন্তব্য করেন।এমন মন্তব্য গণমাধ্যমে শোনার সঙ্গে সঙ্গেই নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন বাংলাদেশের চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা, পরিচালক, প্রযোজক ও মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ সোহেল রানা। তিনি তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ভাই নাহিদ, যখন আপনাদের জন্মই হয়নি সেই সময়ের দেশ এবং নেতাদের নিয়ে কথা বলা আপনার জন্য বেমানান।আপনাকে অজ্ঞ বলতে বাধ্য করবেন না।সেই পোস্টের কমেন্ট বক্সে মঞ্চনাটকের নন্দিত অভিনেত্রী ও নির্দেশক নূনা আফরোজ মন্তব্য করেছেন, ‘এ দেশের মাটিতে জন্ম নিয়ে কীভাবে ৭১, মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধুকে মুছে ফেলতে পারে! তারা আসলে কারা?’ নূনা আফরোজ ছাড়াও অল্প সময়ে ওই পোস্টে শতাধিক মন্তব্য এসেছে। বেশির ভাগই সোহেল রানার কথার সঙ্গে একমত পোষণ করেছেন, ভিন্নমতও রয়েছে বেশ কিছু।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS