ভিডিও

আগামীকাল থেকে শুরু `সিআইডি’

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১১:৫৯ রাত
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ১১:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

ভারতের অন্যতম জনপ্রিয় টেলিভিশন সিরিজ` সিআইডি’। ছয় বছর বিরতির পর ফের প্রচারে আসছে জনপ্রিয় এই সিরিয়াল। সম্প্রতি এক টিজার প্রকাশ করে এই খবর প্রকাশ্যে আনা হয়েছে। ‘সিআইডি’র নির্মাতা বিপি সিং সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি নতুন টিজার শেয়ার করেছেন।

 

এতে জানানো হয়েছে, আগামীকাল ২৬ অক্টোবর থেকে শুরু হবে ভারতের সবচেয়ে দীর্ঘ সময় ধরে চলা টেলিভিশন সিরিয়াল ‘সিআইডি’।

আগের মতোই এই নতুন শোতেও থাকছেন শিবাজী সত্যম, দয়ানন্দ শেঠি এবং আদিত্য শ্রীবাস্তব। এটি সনি টেলিভিশনে প্রচার হবে। শেয়ার করা টিজারে দেখা যাচ্ছে, এসিপি প্রদ্যুম্নের ভূমিকায় আগের মতোই অভিনয় করছেন শিবাজী সত্যম। যাকে একটি পুলিশের গাড়ি থেকে উত্তেজিত অবস্থায় নামতে দেখা যায়।

টানা ২০ বছর দর্শক ডুবে ছিল গোয়েন্দাভিত্তিক এই সিরিজের গল্পে।এসিপি প্রদ্যুমান, ইন্সপেক্টর অভিজিৎ, দয়া, ফেডরিক্স, ডা. শোলাঙ্কিরা একের পর এক খুনের রহস্য উন্মোচন করে দর্শকের মন জয় করেছে। ২০১৮ সালে শেষ হয়ে গেলেও এখনো সিআইডি পুরোনো পর্বগুলো ইউটিউবে উপভোগ করেন দর্শক।

গত সিজনের মতো এবারও মূল তিনটি চরিত্রে দেখা যাবে শিবাজি সাতাম (এসিপি প্রদ্যুমান), আদিত্য শ্রীবাস্তব (সিনিয়র ইন্সপেক্টর অভিজিৎ) ও দয়ানন্দ শেঠি (সিনিয়র ইন্সপেক্টর দয়া)। তবে নেই ফেডরিক্স চরিত্রে জনপ্রিয়তা পাওয়া দীনেশ ফাডনিশ। গত বছরের ৫ ডিসেম্বর মারা গেছেন এই অভিনেতা।

১৯৯৮ সালের ২১ জানুয়ারি শুরু হয়েছিল সিআইডির সম্প্রচার।টানা দুই শতকের বেশি সময়ে প্রচার হয়েছে মোট ১ হাজার ৫৪৭টি পর্ব। সর্বশেষ পর্বটি প্রচারিত হয়েছিল ২০১৮ সালের ফেব্রুয়ারিতে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS