ভিডিও

সিনেমা দেখা শেষে অভিনেতাকে চড় মারলেন নারী দর্শক!

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৪:০৪ দুপুর
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০৫:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সিনেমা শেষ হওয়ার পর সাধারণত দর্শকদের সঙ্গে কথা বলেন পরিচালক-কলাকুশলীরা। দর্শক প্রতিক্রিয়া ও মন্তব্যের জন্য মুখিয়ে থাকেন শিল্পীরা। কেননা দর্শকদের বিনোদন দেওয়ার জন্যই কাজ করে থাকেন তারা। কিন্তু এবার এমন এক চাঞ্চল্যকর ঘটনা ঘটল, যা রীতিমতো অবাক করা কাণ্ড।

‘লাভ রেড্ডি’ সিনেমা দেখার পর এক নারী দর্শক তেলেগু অভিনেতা এনটি রামাস্বামীকে আক্রমণ করে বসেন। সিনেমাটিতে প্রতিপক্ষের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে এ অভিনেতাকে। আর তার কারণেই সিনেমাটিতে মূল দম্পতি চরিত্রের মধ্যে সমস্যা হয়। প্রেক্ষাগৃহে শিল্পীদের সঙ্গে বসে সিনেমার দেখা শেষে উপস্থিত অভিনেতার কলার ধরে কষিয়ে চড় মারেন এক নারী দর্শক। অনেক চেষ্টা করেও থামানো যাচ্ছিল না ওই নারী দর্শককে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত বৃহস্পতিবার (২৪ অক্টোবর) হায়দরাবাদের একটি প্রেক্ষাগৃহ পরিদর্শনে গিয়েছিলেন সিনেমার সব কলাকুশলীরা। তখন দর্শকদের সঙ্গে কথা বলেন অভিনয়শিল্পীরা। প্রেক্ষাগৃহে এসে সিনেমা দেখা এবং তা পছন্দ করার জন্য দর্শকদের ধন্যবাদ জানান অভিনেতা রামাস্বামী। এসময় হঠাৎ করেই এক নারী দর্শক রামাস্বামীর দিকে তেড়ে যান এবং তাকে চড় মারতে থাকেন। সিনেমায় তার কারণেই নাকি নায়ক-নায়িকার জীবনে সমস্যা হয়েছে। এ জন্য অভিনেতা রামাস্বামীর প্রতি রাগ-ক্ষোভ থেকে তাকে চড় মেরেছেন ওই নারী দর্শক। তিনি বলতে থাকেন, নায়ক-নায়িকাকে কেন কষ্ট দিয়েছেন, কেন ঝামেলা করেছেন।

এ ঘটনায় অভিনেতা রামাস্বামী নিজেও অবাক হয়েছেন। তাকে রক্ষায় প্রেক্ষাগৃহে উপস্থিত অন্যান্য সহ-অভিনেতা এবং নিরাপত্তা রক্ষীরা ছুটে আসেন। পরে অবশ্য পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এসময় ‘লাভ রেড্ডি’তে মূল চরিত্রে অভিনয় করা অভিনেতা অঞ্জন রামচন্দ্র এবং অভিনেত্রী শ্রাবণী কৃষ্ণভেনি উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS