ভিডিও

বগুড়ার কাহালুতে বৃদ্ধ মুদি দোকানী জবাই করে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ০১:৫২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ০৯:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার কাহালু উপজেলার নারহট্ট ইউনিয়নের নহরাপাড়া গ্রামে আব্দুল বাসেদ (৬০) নামের এক বৃদ্ধ দোকানিকে জবাই করে হত্যা করা হয়েছে। গতকাল রোববার (২৯ সেপ্টেম্বর) রাতের যে কোন সময় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। বৃদ্ধ দোকানি আব্দুল বাসেদ ওই গ্রামের মৃত বশারত আলী খাঁন ওরফে বিশার ছেলে। হত্যাকারীরা আব্দুল বাসেদের গলায় ফাঁস এবং ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করা ছাড়াও তার পায়ের দুই রগ কেটে দেয়। এছাড়া তার কপালেও আঘাতের চিহ্ন রয়েছে। 

জানা গেছে, বাসেদ তার নিজ বাড়ির পাশে একটি ছোট্ট মুদি দোকান দিয়ে ব্যবসা করতেন এবং রাতের বেলায় ওই দোকানেই ঘুমাতেন। আজ সোমবার ভোর ৫টার দিকে একই গ্রামের জনৈক টুকু ঘটক নামের এক ব্যক্তি তার দোকানে সিগারেট কিনতে গিয়ে বাসেদকে রক্তাক্ত মৃত অবস্থায় দোকানের ভিতর মাটিতে পড়ে থাকতে দেখতে পান। এরপর তিনি ঘটনাটি তার পরিবারকে জানান। ধারনা করা হচ্ছে হত্যাকারী রাতের যে কোন সময় ক্রেতা সেজে এসে তাকে হত্যা করে পালিয়ে যায়। 

ঘটনার সংবাদ পেয়ে নন্দীগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ওমর আলী, কাহালু থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান শাহিন ঘটনাস্থল পরিদর্শন করে বাসেদের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরণ করে। জানা যায়, এর আগে গত ৫ আগস্ট বাসেদের দোকান লুটপাট করাসহ তার বাড়ি আগুন দিয়ে পুড়ে দেওয়া হয়। বাসেদের ছেলে রোস্তমের সাথে গ্রামের একটি পক্ষের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। নন্দীগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ওমর আলী জানান, ওই গ্রামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় এনে আসা হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে আটক ব্যক্তির নাম প্রকাশ না করা হলেও অন্য সূত্রে জানা গেছে, তার নাম হাসান (৩৫) তার বাড়ি একই গ্রামে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS