ভিডিও

রাজশাহীতে যুবলীগ কর্মীকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ১২:৫১ দুপুর
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৩:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : রাজশাহীতে যুবলীগের এক কর্মীকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে ওই যুবককে হাসপাতালে রেখে যান অজ্ঞাত ব্যক্তিরা। পরে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহতের নাম মীম হোসেন (২৫)। তিনি নগরীর রামচন্দ্রপুর এলাকার মোমিনের ছেলে।  পুলিশ জানায়, নিহত ওই যুবকের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তার দুই পা পিটিয়ে ভেঙে দেওয়া হয়েছে। মুখ ও শরীরের বিভিন্ন স্থানেও ক্ষত রয়েছে। ব্যাপক নির্যাতনে ওই যুবককে হত্যা করা হয়েছে। রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছুরিকাঘাতে নিহত ওই যুবলীগ কর্মীকে রক্তাক্ত জখম অবস্থায় ফেলে রেখে চলে যায় অজ্ঞাত ব্যক্তিরা। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বোয়ালিয়া মডেল থানার ওসি (তদন্ত) তাজমুল ইসলাম জানান, প্রাথমিকভাবে জানা গেছে, নিহত মীম যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিল। এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করতে এরই মধ্যে মাঠে নেমেছে পুলিশ। জড়িতদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS