ভিডিও

নীলফামারীর ডিমলায় অবৈধভাবে ভারতে প্রবেশের সময় চারজন আটক

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ০৫:৩২ বিকাল
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৫:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :  নীলফামারীর ডিমলা উপজেলায় সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করায় চারজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গত বুধবার  মধ্যরাতে উপজেলার কালিগঞ্জ সীমান্তের নামাজীপাড়া নামক স্থান থেকে তাদের আটক করে রংপুর ব্যাটালিয়ন(৫১) বিজিবির টহল দল। গতকাল বৃহস্পতিবার বিকালে আটককৃতদের পুলিশের কাছে হস্তান্তর করে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলেন- দিনাজপুরের খানসামা উপজেলার কায়েমপুর এলাকার প্রমোত চন্দ্র রায়ের ছেলে খনিজ চন্দ্র রায় (২৬),  দুর্গা রায়ের ছেলে তপন রায় (২১), বিমল চন্দ্র রায়ের ছেলে ছন্দ রায় (২১) ও কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে রনজিৎ চন্দ্র রায় (২১)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত বুধবার রাত পৌণে ১২টার দিকে উপজেলার কালিগঞ্জ বিওপির সীমান্ত পিলার ৭৯৪/১০-এস থেকে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নামাজীপাড়া নামক স্থান থেকে ৪ বাংলাদেশি নাগরিককে আটক করে। এ সময় আটককৃতদের কাছে ২৫ হাজার ১৭০ টাকা, ১৬০ ভারতীয় রুপি, দুটি চার্জার, ১টি ব্লুটুথ হেডফোন, চারটি সিম, দুইটি অ্যানড্রয়েড মোবাইল, দুইটি জাতীয় পরিচয়পত্রসহ একটি জন্ম নিবন্ধন কার্ড।

এ প্রসঙ্গে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলে এলাহী বলেন, বিজিবি চারজনকে থানায় নিয়ে আসে। আটককৃতরা অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টার কারণে বিজিবি বাদি হয়ে তাদের নামে এজাহার দাখিল করলে মামলা নেয়া হয়। তাদেরকে আদালতে পাঠানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS