ভিডিও

বগুড়ায় বরেন্দ্র এক্সপ্রেসের ইঞ্জিন বিকল হয়ে ট্রেন চলাচল বন্ধ

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০১:৪৮ দুপুর
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০১:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : চিলাহাটি থেকে ছেড়ে আসা অন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে সান্তাহার রেলওয়ে স্টেশনের অদূরে আটক পড়েছে। আজ শনিবার (২৬ অক্টোবর) সকাল পৌণে ১০টায় আদমদীঘির সান্তাহার রেলওয়ে জংশন স্টেশন থেকে রাজশাহী অভিমুখে ছেড়ে যাওয়ার পরপর আউটার সিগন্যালে কাছে এ ঘটনা ঘটে। বেলা ১টা পর্যন্ত ইঞ্জিন মেরামত না হওয়ায় সেখানেই আটকা রয়েছে ট্রেনটি। এতে শতশত ট্রেনযাত্রী সীমাহীন দুর্ভোগে রয়েছেন।

বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সহকারী চালক আবুল কালাম আজাদ জানান, ট্রেনটি সান্তাহার স্টেশন থেকে ছেড়ে আসার পর স্টেশনের আউটার সিগন্যালের কাছে পৌঁছলে ইঞ্জিনের ফুয়েল লাইন পুড়ে গিয়ে ইঞ্জিন বিকল হয়ে পড়ে। এ অবস্থায় ট্রেনটি সেখানেই আটকা পড়ে। 

সান্তাহার রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মৌসুমি আক্তার জানান, ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যাওয়ায় ট্রেনটি আউটার সিগন্যালের কাছে আটকা পড়ে। ট্রেনটির সান্তাহার পৌঁছার নির্দিষ্ট সময় সকাল পৌণে ৯টায় হলেও সেটি প্রায় এক ঘন্টা বিলম্বে সান্তাহার স্টেশনে পৌঁছে। সান্তাহার স্টেশনে যাত্রী নামাউঠার পর স্টেশন থেকে পৌণে ১০টার দিকে রাজশাহী অভিমুখে ছেড়ে যাওয়ার পরপর আউটার সিগন্যালের কাঠে হঠাৎ করে ইঞ্জিন বিকল হয়ে সেখানেই ট্রেন আটকা পড়ে। 

ওই ট্রেনে আটকা পড়া যাত্রী জয়পুরহাটের মাহাফুজ আলম, তালেব আলী, আব্দুল হাকিমসহ কয়েকজন জানান, তাদের মধ্যে প্রায় সকলেই রাজশাহীতে বিভিন্ন দাপ্তরিক কাজে যাবেন। ট্রেনটি রাজশাহীতে সঠিক সময় না পৌঁছাতে পারায় তারা চরম বিপাকে পড়বেন। তাদের দাপ্তরিক কাজেও বিঘ্ন ঘটবে। আবার অনেক যাত্রীর সাথে রোগী রয়েছেন, তারা চিকিৎসার জন্য রাজশাহী যাচ্ছেন। রোগী নিয়ে তাদের চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে। 

তিনি আরও জানান, বিষয়টি রেলওয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে। ঈশ^রদী থেকে বিকল্প ইঞ্জিন আসার পর ট্রেনটি রাজশাহী অভিমুখে ছেড়ে যাবে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS