ভিডিও

ছাত্র আন্দোলনে ইমন হত্যা মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ০৮:৪০ রাত
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৮:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

ছাত্র আন্দোলনে ইমন হত্যা মামলায় যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পল্লবী থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি শেখ মোহাম্মদ ওয়াসিম পল্লবী থানা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক। বৃহস্পতিবার রাতে রাজধানীর পল্লবী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া বিভাগ।

ডিএমপি জানিয়েছে, নিহত ইমনের মা বাদী হয়ে ২৭ আগস্ট পল্লবী থানায় একটি মামলা করেন। সেই মামলার আসামি ওয়াসিম। তিনি এ হত্যাকাণ্ডে সক্রিয় ভুমিকা রাখেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ৪ আগস্ট বিকেলে পল্লবী থানার মিরপুর ১০নং বাসস্ট্যান্ডের পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে সড়কে আরও অনেক ছাত্র-জনতার সাথে শান্তিপূর্ণ আন্দোলনে অংশ গ্রহন করেছিল মো. ইমন হোসেন আকাশ। এসময় আন্দোলনরত বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ওপর এলোপাথাড়ি গুলিবর্ষণ শুরু করে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আওয়া মীলীগের নেতাকর্মীদের ছোড়া গুলিতে ইমন গুরুতর আহত হয়।

এজাহারে আরও উল্লেখ করা হয়, আহত ইমনকে তার মা আরও লোকজনের সাহায্যে ডা. আজমল হাসপাতাল লিমিটেডে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ইমনকে মৃত ঘোষনা করেন। সেই ঘটনায় ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে এ ঘটনায় জড়িত শেখ মোহাম্মদ ওয়াসিমকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS