ভিডিও

নীলফামারীর সৈয়দপুরে প্রতারণা মাধ্যমে ঋণের টাকা হাতিয়ে নেওয়ার শোকে বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ১১:২২ রাত
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ০১:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে প্রতারণার মাধ্যমে ব্যাংক থেকে উত্তোলন করা ক্ষুদ্র ঋণের ২৫ হাজার টাকা হাতিয়ে নেওয়ার শোকে আশরাফ হোসেন (৬৪) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ সোমবার (২১ অক্টোবর) দুপুরে ঘটনাটি ঘটে। বৃদ্ধের বাড়ি উপজেলার কামারপুকুর ইউনিয়নের দক্ষিণ অসুরখাই গ্রামে।

জানা যায়, আজ সোমবার (২১ অক্টোবর) দুপুরে বৃদ্ধ আশরাফ হোসেন তার স্ত্রীকে নিয়ে ক্ষুদ্র ঋণের টাকা তোলার জন্য ইসলামী ব্যাংক পিএলসি সৈয়দপুর শাখা কার্যালয়ে আসেন। এরপর শহরের শহিদ তুলশীরাম সড়কে অবস্থিত ব্যাংকের শাখা থেকে ঋণের ২৫ হাজার টাকা উত্তোলন করে বের হওয়ার সময় প্রতারক চক্রের এক সদস্য বৃদ্ধ আশারফকে তার এক বড় ভাই প্রবাসে থাকার কথা বলেন।

যিনি দরিদ্রদের কাপড় কিনে দেওয়ার জন্য তার কাছে টাকা পাঠিয়েছেন বলে জানান। পরে প্রতারক চক্রের ওই সদস্য বৃদ্ধ আশরাফ হোসেন ও তার স্ত্রীকে শহরের পৌর কাপড় মার্কেটের ভেতরে শাড়ি লুঙ্গি কিনে দেওয়ার জন্য নিয়ে যান।

এসময় প্রতারক চক্রের সদস্য বৃদ্ধ আশরাফ হোসেনের কাছে থাকা ঋণের টাকা কৌশলে হাতিয়ে নিয়ে সটকে পড়েন। বৃদ্ধ বিষয়টি বুঝতে পারলে ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফইম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। মরদেহের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS