ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ ককটেল বিস্ফোরণ

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৬:১৯ বিকাল
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০৬:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের সুবাগ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় পূর্ব শত্রুতার জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ককটেল বিস্ফোরণ ও ধারালো অস্ত্র নিয়ে বিবাদমান স্থানীয় দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একপক্ষের অন্তত: দু’জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল মঙ্গলবার সকাল ৮টায় দু’পক্ষ সংঘর্ষে লিপ্ত হলে অন্তত: ৪টি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। এসময় মারামারির ঘটনাও ঘটে। এতে দু’জন আহত হলে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্রগুলো আরও জানায়, পূর্বে কবরস্থানের জমি নিয়ে সাত্তার ও জামিলুর দু’গ্রুপে দ্বন্দ্ব শুরু হলেও পরে আরও কিছু বিষয় যুক্ত হয়ে তা বর্তমানে এলাকায় আধিপত্য বিস্তারের দ্বন্দ্বে রুপ নেয়।

এই দফায় গত সোমবার বিকেলে দু’গ্রুপে সংঘর্ষ শুরু হয়। চলমান সংঘর্ষে গত মঙ্গলবার সকালে সংঘর্ষে ককটেল বিস্ফোরণ ঘটে। এতে জামিরুল গ্রুপের দু’জন আহত হয়। আতঙ্কিত হয়ে ওঠে এলাকাবাসী। এসময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম জাকারিয়া বলেন, এ ঘটনায় জামিলুর রহমান বাদি হয়ে থানায় ১৫ জনকে নামীয়সহ অজ্ঞাত আরও ১০/১৫ জনের নামে বিস্ফোরক আইনে মামলা করেছেন। পুলিশ বিস্ফোরণের আলামত জব্দ করেছে। আসামি গ্রেপ্তারে অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS