ভিডিও

নতুন লুকে অপু বিশ্বাস

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৪:৪৮ দুপুর
আপডেট: অক্টোবর ২৪, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ঢালিউড কুইন অপু বিশ্বাস নতুন পরিচয়ে সামনে আসবেন খুব শিগগির। নতুন পরিচয়ে আসার আগেই তিনি তার লুকটা পরিবর্তন করে নিলেন। নতুন লুকের ছবি ফেসবুকে প্রকাশ করেছেন অপু বিশ্বাস।

সম্প্রতি নিজের চুল ও চেহারায় ব্যাপক কিছু পরিবর্তন এনেছেন এই নায়িকা। কোনো সার্জারি নয়, প্রাকৃতিকভাবেই ওজন কমিয়ে আকর্ষণীয় হয়ে ভক্তদের অবাক করেছেন ঢালিউড কুইন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবিগুলো প্রকাশ করতেই নেটিজেনরা চমকে গেছেন। অনেক দিন সিনেমায় দেখা না গেলেও তার নতুন লুক নজর কেড়েছে সবার। সম্প্রতি নতুন পরিচয়ে হাজির হওয়ার খবর জানিয়েছেন অপু বিশ্বাস। নিজের ইউটিউব চ্যানেলে উপস্থাপকের ভূমিকায় হাজির হবেন। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলের জন্য বেশ কিছু প্রোগ্রাম নির্মাণ করার পরিকল্পনা করছেন এই অভিনেত্রী।

তার অনুষ্ঠানে শোবিজ অঙ্গনের তারকাসহ সংবাদকর্মীরাও অতিথি হয়ে আসতে পারেন। তিনি এতদিন অতিথির চেয়ারে বসতেন এবার তার পরিচয়টা একটু বদলে যাচ্ছে। তবে তা শুধু নিজের চ্যানেলের জন্য। বিষয়টি নিশ্চিত করেছিলেন অভিনেত্রী। তিনি বলেন, ‘আমাকে যারা এতদিন প্রশ্ন করেছেন, এবার আমি তাদের প্রশ্ন করব। এটা নতুন ধরনের এক অভিজ্ঞতা। আমার নিজস্ব ইউটিউব চ্যানেলে একটি করে পর্ব প্রকাশ হতে থাকবে। এক নতুন পরিচয়ে হাজির হচ্ছি আমি, তাই আমার নিজেরও এক ধরনের নার্ভাসনেস ও কৌতূহল তৈরি হচ্ছে।’ কাদেরকে অতিথি হিসেবে আনবেন, সেটাও জানিয়েছেন এই নায়িকা। অপুর ভাষায়, ‘প্রথম ধাপে গণমাধ্যমকর্মী ও চলচ্চিত্র নির্মাতাদের অতিথি করে এনেছি, তাদের প্রশ্ন করেছি। দারুণ সব প্রশ্নোত্তরে অনেক কিছুই জানা যাবে। দর্শকরাও বেশ আনন্দ পাবেন।’ জানা গেছে, ইতোমধ্যে রাজধানীর মিরপুর ডিওএইচএস-এর একটি স্টুডিওতে প্রথম ধাপের সব পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই অপু বিশ্বাসের ইউটিউব চ্যানেলে এসব প্রকাশ হবে। যেখানে দর্শকরা দেখতে পাবেন অপু বিশ্বাসকে নতুন পরিচয়ে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS