ভিডিও

ভিনিসিউসের বিরুদ্ধে বিদ্বেষমূলক প্রচারণার দায়ে ৪ জন গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১০:৫৫ রাত
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ১০:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

গত ২৯ সেপ্টেম্বর লা-লিগায় মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদ। দুই নগরপ্রতিদ্বন্দ্বীর মাদ্রিদ ডার্বির আগে ভিনিসিয়ুসকে নিয়ে বিদ্বেষমূলক প্রচারণায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করতে আবেদন জানিয়েছিলেন লা লিগা কর্তৃপক্ষ। লিগ কর্তৃপক্ষের অভিযোগের পর এ নিয়ে তদন্ত শুরু হয়।

তদন্তের পর এ ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা সামাজিক যোগযোগমাধ্যম ব্যবহার করে ভিনিসিয়ুসের বিরুদ্ধে প্রচারণা চালিয়েছে। মাদ্রিদ ডার্বির আগে ভিনিসিয়ুসকে নিয়ে এসব প্রচারণ চালানো হয়।

ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনকে স্পেনের পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃতরা মাদ্রিদ ডার্বির সময় স্টেডিয়ামে গিয়ে ভিনিসিউসকে লক্ষ্য বর্ণবাদী মন্তব্য ও বিদ্বেসমুলক আচরণ করতে প্ররোচনা দিয়েছে।

রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার পর থেকে বিভিন্ন সময়েই প্রতিপক্ষ সমর্থকদের বর্ণবাদী আচরণের শিকার হয়েছেন ভিনিসিয়ুস। এসব নিয়ে তিনি অভিযোগও জানিয়েছেন।

ভিনিসিয়ুসকে নিয়ে বর্ণবাদী আচরণ করায় এর আগে ভ্যালেন্সিয়ার তিন সমর্থকের আট মাসের কারাদণ্ড হয়েছে। সেপ্টেম্বরে মায়োর্কার এক সমর্থককেও আক বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।   



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS