ভিডিও

হাজারীবাগে নির্মাণাধীন ভবনে চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ১

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০৮:৪৬ রাত
আপডেট: অক্টোবর ২০, ২০২৪, ০৮:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

রাজধানীর হাজারীবাগে নির্মাণাধীন ভবনে চাঁদাবাজির অভিযোগে জামাল হাওলাদার (৩৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) হাজারীবাগ থানা।

গতকাল শনিবার (১৯ অক্টোবর) বিকেলে হাজারীবাগের আল-জামিয়া মদিনাতুল উলুম মাদরাসার সামনে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করা হয়। তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

ডিএমপির মিডিয়া বিভাগের ডিসি তালেবুর রহমান রোববার (২০ অক্টোবর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২০ অক্টোবর আলাল গাজী নামে একজন জামাল হাওলাদারসহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে হাজারীবাগ থানায় একটি মামলা করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, আলাল গাজী একজন সিভিল কন্ট্রাক্টর এবং তিনি মেন্ডিডেন্টাল কলেজ রোডে সালিহীন টাওয়ার-০১ নির্মাণের দায়িত্বে ছিলেন। দুই মাস আগে জামাল ও তার সহযোগীরা তার নির্মাণাধীন প্রকল্পের সামনে এসে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দিলে কাজ বন্ধ করে দেওয়ার এবং তাকে খুনের হুমকি দেওয়া হয়। ভয়ে তিনি ২ লাখ ২১ হাজার টাকা জামালের কাছে দিয়ে দেন।

এরপর ১৯ অক্টোবর, আলাল যখন মসজিদে নামাজ পড়তে যাচ্ছিলেন, তখন জামাল ও তার সহযোগীরা আবারও ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। আলাল চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানানোর পর তারা তাকে মারধরের চেষ্টা করেন। তার চিৎকারে স্থানীয় লোকজন ও পুলিশের টহল টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে জামালকে হাতেনাতে আটক করে। অন্যরা পালিয়ে যায়।

গ্রেফতার জামালকে আদালতে পাঠানো হয়েছে এবং চাঁদাবাজির সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS