ভিডিও

সুনামগঞ্জে পরিবহন মালিক-শ্রমিক পরিষদের ধর্মঘটের ডাক

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৬:১১ বিকাল
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ০৬:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

সুনামগঞ্জ-সিলেট সড়কের লামাকাজি এম এ খান সেতুর টোল আদায় বন্ধের দাবিতে আগামী ২৩ অক্টোবর থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছেন সুনামগঞ্জ গণপরিবহন মালিক-শ্রমিক পরিষদ।

আজ সোমবার (২১ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনালে এক সভায় এ ঘোষণা দেওয়া হয়।

এ সময় নেতারা হুঁশিয়ারি দেন, টোল আদায় দ্রুত বন্ধ করা না হলে সুনামগঞ্জসহ পুরো সিলেট বিভাগজুড়ে আরও কঠোর কর্মসূচির ঘোষণা করা হবে।

পরিবহন নেতারা জানান, লামাকাজি এম এ খান সেতুতে গত ৪০ বছর ধরে টোল আদায় করা হচ্ছে। যদিও সেতুটি নির্মাণে ব্যয় হয়েছিল মাত্র সাড়ে ৭ কোটি টাকা। এত বছর ধরে হাজার কোটি টাকার বেশি টোল আদায় করা হলেও এখনো পরিবহন শ্রমিকরা এই বোঝা থেকে মুক্তি পায়নি। প্রতি বছর টোল আদায়ের হারও বৃদ্ধি পাচ্ছে বলে অভিযোগ করেন তারা।

এই সময় বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস মাইক্রোবাসের মহাসচিব জুয়েল আহমেদ জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি সেজাউল কবির ও সাধারণ সম্পাদক নুরুল হক, সিলেটের শ্রমিক নেতা রনজিত দত্ত, অশোক বিজয় দেব, সুনামগঞ্জ লেগুনা শ্রমিক সভাপতি মছন মিয়া, সিএনজি সমিতির নেতা সুন্দর আলী, সাজিদুর রহমান, ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সামাদ ও মালিক সমিতির নেতা মুকুল মিয়া।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS