ভিডিও

রংপুরের বদরগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, গ্রেপ্তার ১

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৬:১৬ বিকাল
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ০৬:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের বদরগঞ্জে পূর্ব বিরোধের জেরে তুহিন (৩০) নামে এক হার্ডওয়্যার ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে। গত বুধবার সন্ধ্যায় উপজেলার মধুপুর ইউনিয়নের চেংমারি বাসস্ট্যাণ্ডে এঘটনা ঘটে।

এঘটনায় তুহিনের বাবা আকবর আলী বদরগঞ্জ থানায় ৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। পুলিশ তদন্ত শেষে গত রোববার মামলা হিসেবে গ্রহণ করে। আজ সোমবার (২১ অক্টোবর) সকালে বদরগঞ্জ থানা পুলিশ রাশেদুল হক নামে (৩৫) এজাহার নামীয় এক আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও বাকিদের গ্রেপ্তার করতে পারেনি। মামলার তদন্ত অফিসার এসআই দীনেশ রায় বলেন, আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ওইদিন ব্যবসায়ী তুহিন চেংমারি বাসস্ট্যাণ্ডে তার ব্যবসা প্রতিষ্ঠানেই ছিলেন। এসময় পূর্ব বিরোধের জেরে এলাকার জাহিদুল হকসহ তার পরিবারের অন্যরা দেশীয় অস্ত্র নিয়ে তুহিনের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এতে ব্যবসায়ী তুহিন বাধা দিতে গেলে জাহিদুলসহ অন্যরা তাকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে।

এরপর দোকানে ব্যাপক ভাঙচুর চালানো হয়। এতে প্রায় দু’লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। তুহিনের আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে মারাত্মক আহতাবস্থায় তুহিনকে প্রথমে রংপুরের একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলেও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে তাৎক্ষণিকভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS