ভিডিও

কলেজছাত্রীকে ধর্ষণ ছাত্রদল নেতা গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

পিরোজপুরের নাজিরপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজছাত্রীকে ধর্ষণ করায় সুমন সিকদার (২২) নামের এক ছাত্রদল নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতার ছাত্রদল নেতা সুমন সিকদার শহীদ জিয়া কলেজ কমিটির সদস্য ও সদর ইউনিয়নের চিথলিয়া গ্রামের আফতার আলী সিকদারের ছেলে ।

থানা সূত্রে জানা যায়, সুমন সিকদার ও ওই কলেজ ছাত্রীর সঙ্গে দুই বছরের প্রেমের সম্পর্ক রয়েছে। গত (২০ অক্টোবর) রাতে কলেজছাত্রীর বাড়িতে কেউ না থাকার সুযোগে সুমন তাদের বাড়ি গেলে এলাকাবাসী গরু চোর সন্দহে তাকে ধাওয়া দিয়ে আটক করা হয়। পরবর্তীতে সুমনকে থানা পুলিশের কাছে তুলে দেন তারা।

স্থানীয় ইউপি সদস্য লিপু শরীফ জানান, কলেজছাত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক। রাতে সুমনকে গরু চোর সন্দেহ স্থানীয়রা আটক করলে। ওই কলেজছাত্রী জানায় তার কাছে আসছিল এবং তাদের শারিরীক সম্পর্ক হয়েছে। এলাকাবাসী এটা শুনে মেয়েটির ভবিষতের কথা ভেবে বিয়ের করতে বলে। কিন্তু সুমনকে বিয়ের কথা জানালে বিয়েতে রাজি নন তিনি। বিষয়টি থানা পুলিশ জানলে তারা দুই পক্ষকে নিয়ে থানায় যান। 

সুমন সিকদার কলেজ ছাত্রদলের সদস্য নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রদলের আহবায়ক এইচ এম শামীম হাসান।

জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল-মামুন জানান, খোঁজ নিয়ে দেখছি, ঘটনার সত্যতা পেলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

নাজিরপুর থানার তদন্ত (ওসি) বিকাশ চন্দ্র সরকার জানান, গত ২০ অক্টোবর ভুক্তভোগী কলেজ ছাত্রীর বাড়ি কেউ না থাকার সুযোগে সুমন তার সঙ্গে শারীরিক মেলামেশা করে। সেটা স্থানীয়রা জানতে পেরে ধাওয়া দিয়ে সুমনকে আটক করে। স্থানীয়ভাবে বিয়ের ব্যবস্থা করতে চাইলে সুমন রাজি না হলে এলাকাবাসী থানায় সোপর্দ করেন। পরে সন্ধ্যায় ধর্ষণ মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে কোর্টে পাঠানো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS