ভিডিও

সাতক্ষীরায় শীর্ষ সন্ত্রাসী দোলন ও তার ৩ সহযোগী অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাতক্ষীরায় সেনাবাহিনীর অভিযানে অস্ত্রগুলিসহ শীর্ষ সন্ত্রাসী দোলন ও তার তিন সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।।

আজ সোমবার (২১ অক্টোবর) ভোররাতে সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার একটি বসতবাড়ি থেকে তাদের আটক করা হয়।দুপুরে সাতক্ষীরা সদর থানায় আটককৃতদের হস্তান্তর করে সেনাবাহিনী। 

 

আটককৃতরা হলেন, সাতক্ষীরা শহরের উত্তর পলাশপুর এলাকার মৃত নওশের আলীর ছেলে আশরাফুল ইসলাম দোলন(৪৪), একই এলাকার মৃত আব্দুর সবুর সরদারের ছেলে আবির মন্ডল প্রিয়(২২), শ্যামনগর উপজেলার নওয়াবেকি গ্রামের মৃত. মনোরঞ্জন বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাস(২২), একই এলাকার মৃত স্বপন রায়ের ছেলে বিশ্বজিৎ রায় (৩৭)।

সেনাবাহিনী সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে মো. আশরাফুল হক দোলনসহ তার তিন সহযোগী খুলনায় অবস্থান করছে। তারা আগস্টে সাতক্ষীরা সদর এলাকায় ভাঙচুর ও অগ্নিসংযোগ কার্মকাণ্ডে সক্রিয়ভাবে জড়িত ছিল। তাছাড়া, স্থানীয় আওয়ামী লীগ নেতার বাসভবন লুটপাট, ট্রাফিক পুলিশ বক্স ভাঙচুর, এসপির সরকারি বাসভবন ভাঙচুর ও পাথর নিক্ষেপ এবং সাতক্ষীরা সদর থানা ভাঙচুর ও লুটকরাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত ছিল। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে উক্ত সন্ত্রাসী দলকে আটক করা হয়।

আটককৃত কাছ থেকে একটি পিস্তল, দুইটি ম্যাগাজিন, ৮টি এ্যামোনিশন, দুইটি চাইনিজ কুড়াল, একটি পাসপোর্ট, দুইটি চেক বই, ৮টি স্মার্ট ফোন, দুইটি এনালগ ফোন, ১'শ গ্রাম গাঁজা, দেশীয় মদ এক বোতলসহ নগদ ৩ লাখ ৯২ হাজার টাকা উদ্ধার করা হয়।

আইনি প্রক্রিয়ার মাধ্যমে আটককৃতদের সদর থানায় হস্তান্তর করেছে সেনাবাহিনী। আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS