ভিডিও

ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বোরহানউদ্দিন উপজেলার দালাল বাজারে বাস চাপায় মো. সফু ও দুপুরে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের পন্ডিতেরপুল এলাকায় অটোরিকশা চাপায় শিশু মো. সানির মৃত্যু হয়েছে।

আজ সোমবার (২১ অক্টোবর) এ পৃথক সড়ক দুর্ঘটনা দুটি ঘটে ।

বাস চাপায় নিহত মো. সফু বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়ন ৮নম্বর ওয়ার্ডের দালাল বাড়ির মো. সামসুল হকের ছেলে।

অটোরিকশা চাপায় নিহত শিশু মো. সানি ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পন্ডিতেরপুল বাজার-সংলগ্ন ঘরানি বাড়ির মো. হানিফের ছেলে।

সফু নিহতের ঘটনায় পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চরফ্যাশন উপজেলা থেকে ছেড়ে আসা ভোলা সদরগামী 'এ এন্টারপ্রাইজ' নামের একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস আজ (সোমবার) সকাল সাড়ে ১০টার দিকে বোরহানউদ্দিন উপজেলার দালাল বাজার এলাকায় আসলে সড়কের পাশে থাকা মো. সফুকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই সফু মারা যান। ঘটনার পরপরই বাসচালক পালিয়ে যান।

শিশু সানি নিহতের ঘটনায় পুলিশ ও শিশুর স্বজনরা জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার আলীনগর ইউনিয়নের পন্ডিতেরপোল বাজার-সংলগ্ন ঘরানি বাড়ির সামনে গ্রামের সড়কের পাশে শিশু সানিসহ তিন শিশু একত্রে খেলছিল। এ সময় দ্রুতগামী একটি ব্যাটারিচালিত অটোরিকশা এসে শিশু সানিকে সজোরে ধাক্কা দেয়। শিশু সানি ঘটনাস্থলে গুরুতর জখম হলে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য আনার সময় পথেই মারা যায়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS