ভিডিও

টাঙ্গাইলে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৮:৩১ রাত
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ০১:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উত্তরবঙ্গগামী একতা পরিবহনের বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। হাইওয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

আজ সোমবার (২১ অক্টোবর) বিকেলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের টাঙ্গাইল সদরের আশেকপুর বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- টাঙ্গাইল সদর উপজেলার সন্তোষপালপাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে আদমান আলম (১৭) ও একই উপজেলার পাতুলিপাড়া এলাকার সাধু মিয়ার ছেলে মো. তাইয়ুম আলম (১৭)।

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ বক্সের দায়িত্বরত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, বিকেলের দিকে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে মহাসড়কের আশেকপুর বাইপাস মোড় পার হচ্ছিল। এ সময় উত্তরবঙ্গগামী একতা পরিবহনের বাসের চাকার নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। অপরজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS