ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবিতে মামলা তুলে না নেয়ায় দম্পতিকে পিটিয়ে আহত

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ১০:০৫ রাত
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ০১:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি : পাঁচবিবিতে মামলা তুলে না নেওয়ায় এক দম্পতিকে পিটিয়ে আহত করেছে আসামিরা। ঘটনাটি ঘটেছে উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামে। থানায় লিখিত অভিযোগে জানা যায়, গতকাল শনিবার সন্ধ্যায় বাড়ির সামনে বসে থাকার সময় উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে শেরেকুল ইসলাম (কিনা) ও রবিন হোসেনের ছেলে মকবুল হোসেনসহ ১০-১২ জন একই গ্রামের মো. বেলাল হোসেন ও তার স্ত্রী মোছা. লিলিফা বেগমকে পিটিয়ে আহত করে।

গ্রামবাসীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ ব্যাপারে ওই দম্পতির জামাই পশ্চিম বালিঘাটা গ্রামের ফরিদ হোসেন মন্ডল গতকাল সোমবার পাঁচবিবি থানায় লিখিত অভিযোগ করেছেন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত বেলাল হোসেন ও তার স্ত্রী লিলিফা বেগম জানান, আসামিরা মূলত: একটি অপহরণ মামলার এজাহার ভূক্ত আসামি। ১৩ থেকে ১৪ মাস আগে তাদের ছোট মেয়েকে অপহরণ করেছিল। এ সংক্রান্ত একটি মামলা আদালতে চলমান রয়েছে।

আসামিরা মামলাটি তুলে নেওয়ার জন্য দীর্ঘদিন ধরে তাদেরকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছিলো। কিন্তু মামলাটি তুলে না নেয়ায় ওই মামলার আসামিরা তাদের উপর হামলা চালায়।

এ ব্যাপারে অভিযুক্ত শেরেকুল ইসলাম (কিনা) বলেন, এটি মামলা সংক্রান্ত কোনো ঘটনা নয়। তার বাবা ভ্যানে আসছিল। তাদেরকে রাস্তা থেকে সরে যেতে বলতে তারাই তার বাবাকে পিটিয়ে আহত করে। তাদের এসব অভিযোগ  মিথ্যা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS