ভিডিও

নাটোরের সিংড়ায় চিকিৎসক লাঞ্ছিত আটক ২

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ১১:১২ রাত
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

সিংড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনদের হাতে কর্তব্যরত চিকিৎসক শিবলী নোমান শুভ (৩২) লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কর্মবিরতিতে যায় চিকিৎসক ও নার্সরা।

এতে চরম ভোগান্তিতে পড়ে রোগীরা। পরে পুলিশ, সেনাবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এব্যাপারে চিকিৎসক শিবলী নোমান শুভ ২ জনকে আসামি করে সিংড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ দুলাল হোসেন ও মালা খাতুনকে গ্রেপ্তার করে।

জানা যায়, গতকাল সোমবার সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলার ইটালী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আব্দুল জলিল চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয় ও পরে ছাড়পত্র নিয়ে বাড়ি যায়। আজ মঙ্গলবার (২২ অক্টোবর) বেলা ১১টায় তাকে পুনরায় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক শিবলী নোমান শুভ তাদের ছাড়পত্র নিয়ে যাওয়ার পর আবার নিয়ে আসার কারণ জিজ্ঞেস করেন।

এসময় আব্দুল জলিলের ভাই মো. দুলাল হোসেন চিকিৎসকের সাথে তর্কবির্তকের একপর্যায়ে তাকে ধাক্কা দেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমাস জানান, বিষয়টি জানার পর সিংড়া থানা পুলিশ ও সেনাবাহিনীকে অবগত করলে তারা দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হাসপাতাল থেকে আব্দুল জলিলের ভাই মো. দুলাল হোসেন ও মেয়ে মোছা. মালা খাতুনকে আটক করে সিংড়া থানায় নিয়ে যায়।

সিংড়া থানার ওসি (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, উক্ত ঘটনায় থানায় লিখিত অভিযোগ হয়েছে। ২ জনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS