ভিডিও

কুমিল্লায় তালাবদ্ধ ঘর থেকে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৮:১১ রাত
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০৮:১১ রাত
আমাদেরকে ফলো করুন

কুমিল্লার হোমনার একটি তালাবদ্ধ ঘর থেকে মোসা. লাইমা (২২) নামের এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার (২৩ অক্টোবর) বিকেলে হোমনা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ফকির বাড়ির একটি ভবন থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মো. জাহাঙ্গীর আলমের ছয়তলা ভবনের পাঁচতলা বাসার তালাবদ্ধ ঘর থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে লাইমার লাশ উদ্ধার করে। তিনি হোমনা উপজেলার বিজয় নগর গ্রামের হায়েত মিয়ার মেয়ের ঘরের নাতনি।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দৌলতপুর গ্রামের ফেরদৌস মিয়ার ছেলে প্রবাসী ফারুক মিয়ার সঙ্গে ফেসবুকে সম্পর্ক হয় লাইমার। পরে মোবাইল ফোনে তাঁদের বিয়ে হয়। কিন্তু তাঁদের পরিবার এ বিয়ে মেনে নেয়নি। কদিন ধরে লাইমা ফোন ধরছিলেন না। আজ প্রবাসী স্বামী ফারুক তাঁর ছোট ভাইকে পাঠালে গিয়ে ঘরের দরজা বন্ধ এবং ঘর থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে দরজা ভেঙে অর্ধগলিত অবস্থায় লাইমার লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, কয়েক দিনের মধ্যে লাইমা বিদেশে স্বামীর কাছে চলে যাবেন বলেছিলেন। স্বামীর পরিবারের সঙ্গে লাইমার কোনো যোগাযোগ ছিল না। তবে ইমরান নামের এক মামা মাঝেমধ্যে বাসায় আসতেন। এ সময় তাঁদের মধ্যে টাকাপয়সা নিয়ে ঝগড়া হতো।

এ বিষয়ে জানতে চাইলে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ উল ইসলাম বলেন, ‘ময়নাতদন্তের পর তাঁর মৃত্যুর কারণ জানা যাবে। যেহেতু ঘর বাইরে থেকে তালাবদ্ধ পাওয়া গেছে, সেহেতু মৃত্যুটি অস্বাভাবিক বলে মনে হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS