ভিডিও

নওগাঁর মান্দায় ছাত্রীকে যৌন হেনস্তার অভিযোগে শিক্ষক আটক

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৯:৫১ রাত
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০৯:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন হেনস্তার অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে আটক করেছে পুলিশ। আজ বুধবার (২৩ অক্টোবর) কুড়িয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। অভিযুক্ত শিক্ষকের নাম এনামুল হক।

তিনি উপজেলার কশব ইউনিয়নের চককোঁচাড় গ্রামের আবুল কাসেম সরদারের ছেলে। এর আগেও এ ধরণের একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা জানান, আজ বুধবার (২৩ অক্টোবর) সকাল ১০টার দিকে তার মেয়ে প্রতিদিনের মতো বিদ্যালয়ে যায়। বিদ্যালয়ে অবস্থানকালে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এনামুল হক কৌশলে তার মেয়েকে বিদ্যালয়ের ছাদে ডেকে নেন এবং যৌন হেনস্তা করেন।

বিষয়টি জানাজানি হলে এলাকার লোকজন বিক্ষুব্ধ হয়ে বিদ্যালয় ঘেরাওসহ শিক্ষক এনামুল হককে অবরুদ্ধ করে রাখে। এসময় উত্তেজিত জনতা শিক্ষক এনামুল হকের ব্যবহৃত মোটরসাইকেলে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়।

সংবাদ পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে অবরুদ্ধ শিক্ষক এনামুল হককে উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS