ভিডিও

জয়পুরহাটে সবজি বাজার নিয়ন্ত্রনে ’একটু সুখের বাজার’ নামে বাজার শুরু

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ১১:০৩ রাত
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ১১:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

জয়পুরহাট জেলা প্রতিনিধি : জয়পুরহাটে সবজির উচ্চ মূল্যের লাগাম টানতে ’একটু সুখের বাজার’ নামে একটি বাজার শুরু হয়েছে রাজ কুমার খেতান। আজ রোববার (২৭ অক্টোবর) দুপুর থেকে ভুর্তুকি মূল্যে ওই বাজার শুরু হয়েছে। জয়পুরহাট জেলা সার্বজনীন কেন্দ্রীয় শিব মন্দির (হরিবাসর মন্দির) কমিটির সাধারণ সম্পাদক রাজকুমার খেতান।

কেন্দ্রীয় হরিবাসর মন্দির প্রাঙ্গনে প্রতিদিন বেলা আড়াইটা থেকে সাড়ে ৫ টা পর্যন্ত ওই বাজার চালু থাকবে। ওই বাজারে আলু, বেগুন, পটল, বাঁধাকপি, ফুলকপি, কচুর মুখি, মুলা, ঢেঁড়স, শশা, করলা প্রতি কেজি ৩০ টাকা দরে। শিম,  টমেটো, গাজর ও কাঁচা মরিচ বিক্রি হবে ৯০ টাকা কেজিতে।

এছাড়াও কাঁচা কলা প্রতি হালি ১০ টাকা, লাঊ প্রতিপিচ ১০ টাকা, পেঁপে প্রতি কেজি ১০ টাকা ও ঝিঙ্গা প্রতি কেজি ১০ টাকা করে বিক্রি হবে। কেন্দ্রীয় শিব মন্দির কমিটির সাধারণ সম্পাদক রাজ কুমার খেতান জানান সবজির বাজার নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত মানুষের দুর্ভোগ লাঘবে তার এই উদ্যোগ। তিনি আরও জানান ওই বাজার সর্ব সাধারণের জন্য উম্মুক্ত থাকবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS