ভিডিও

জেসিয়ার গাউনে ছাত্র আন্দোলনের বার্তা

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ০৪:২১ দুপুর
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৪:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : থাইল্যান্ডে মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল প্রতিযোগিতায় লড়েছেন ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম। 

সেরার মুকুট জয় না করতে পারলেও তার পারফরম্যান্স ছিল চোখে পড়ার মতো। শুধু  মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল প্রতিযোগিতা নয়, একাধিক আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন এই সুন্দরী। বিশ্ববাসীর কাছে দেশের নাম উজ্জ্বল করেছেন।

বিজয়ের মুকুট না পরতে পারলেও জেসিয়ার বিভিন্ন লুক নজর কেড়েছে সবার। আলোড়ন তুলেছে নেটপাড়ায়। কখনও খোলামেলা পোশাকে মঞ্চ কাঁপিয়েছেন আবার কখনও পোশাকের মাধমে তুলে ধরেছেন দেশের প্রতিবাদী মুহূর্ত। তার পোশাকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বার্তা তুলে ধরেছেন। এ মঞ্চে হলুদ গাউন পরে তার পোশাকে কালো রঙে বিভিন্ন আন্দোলনমূলক স্লোগান যেমন ‘অল আইজ অন বাংলাদেশ’,‘স্টুডেন্ট প্রোটেস্ট’, ‘কোটা আন্দোলন’, ‘মুক্তি,” দশান্তি', ও দবিচার চাই' লেখা ছিল। যা গত জুলাইয়ে ছাত্র আন্দোলনের সময় ব্যবহৃত বিভিন্ন হ্যাশট্যাগকে প্রতিফলিত করে। সোশ্যাল মিডিয়ায় সেই মুহূর্তের ছবি শেয়ার করে জেসিয়া লেখেন, ‘আমরা কখনো ভুলব না।’

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS