ভিডিও

চুপিসারে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন সুজানা

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ০৫:৩৮ বিকাল
আপডেট: অক্টোবর ২৮, ২০২৪, ০৫:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

চুপিসারে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন এক সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সুজানা জাফর। পাত্রের নাম জায়াদ সাইফ।

সম্প্রতি ইনস্টাগ্রামে এক ভিডিওবার্তায় নিজের বিয়ের খবরটি নিশ্চিত করেছেন তিনি। যেখানে স্বামীর সঙ্গে দেখা গেছে সুজানাকে।

একইসঙ্গে নিজেদের ম্যারিড লাইফ নিয়ে সন্তুষ্টির কথা প্রকাশ করেছেন দু’জন। ভিডিওতে দেখা যায়, সুজানা ও জায়েদের বৈবাহিক জীবনকে কেন্দ্র করে নানা আয়োজন করা হয়েছে। সেখানে কেকের উপর লেখা ছিল, ‘হ্যাপি ম্যারিড লাইফ, সুজানা অ্যান্ড জায়াদ’।

ভিডিওর মন্তব্যর ঘরে অনেকেই সুজানা ও তার স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন। তাদের ভালোবাসার প্রতি সম্মানও জানিয়েছেন এই অভিনেত্রী।

যদিও এখনও পর্যন্ত নিজের বিয়ে নিয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি সুজানা। জানাননি স্বামীর পরিচয়ও। তবে ভিডিও থেকে ধারণা করা হচ্ছে, অভিনেত্রীর স্বামী দুবাইয়ের শেখ।

এর আগে ২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম বিয়ে করেন সুজানা। তার প্রথম বিয়ে টিকেছিল মাত্র চার মাস। এরপর ২০১৪ সালে জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খানকে ভালোবেসে বিয়ে করেন। চার বছর প্রেমের পর সংসার শুরুর মাস তিনেকের মাথায় তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। আট মাসের মাথায় তারা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

বিচ্ছেদের পর পরই শোবিজে অনিয়মিত হয়ে পড়েন সুজানা। মনোযোগ দেন ধর্মে কর্মে ও ব্যবসায়ে। নিজের ফ্যাশন হাউজ ব্যবসা নিয়ে ব্যস্ত থাকেন অভিনেত্রী। এরই মধ্যে দুবাইয়ে জীবনের নতুন ইনিংসও শুরু করলেন তিনি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS