ভিডিও

বগুড়ার সারিয়াকান্দিতে নাতির শাবলের আঘাতে হাসপাতালে দাদা

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ১০:৫৫ রাত
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ১০:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : সারিয়াকান্দিতে নাতির শাবলের আঘাতে গুরুতর আহত দাদা আব্দুর রহমান প্রামানিক (৬৫) ওরফে ইয়াকুব আলী হাসপাতালে কাতরাচ্ছেন। ইয়াকুব আলী উপজেলার নারচী ইউনিয়নের কুপতলা উত্তরপাড়া গ্রামের বাসিন্দা। এ বিষয়ে গত শনিবার রাতে ইয়াকুব আলীর মেয়ে রোখসানা বেগম (৪০) বাদি হয়ে সারিয়াকান্দি থানায় তার ভাই এবং ভাতিজাদের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ইয়াকুব আলীর সাথে তার নিজ পরিবারের মধ্যে জমি-জমা বিবাদ চলছিলো। এর জের ধরে গত শুক্রবার রাত ১১ টার দিকে বাড়ির মেইন গেইট ভেঙ্গে ইয়াকুব আলীর ছেলে আব্দুর রশিদ (রতন), নাতি রিমন মিয়া, ছেলের বউ রুমানা খাতুন, ভাতিজা আনোয়ার হোসেন, সাখাওয়াত হোসেন, ভাতিজা বউ মমতাজ বেগম, ইয়াকুব আলীর বাড়িতে হামলা করে।

এ সময় রতন তার ছেলে রিমনকে হুকুম দিলে রিমন ইয়াকুব আলীকে শাবল দিয়ে মাথায় আঘাতসহ মারধর এবং তার বাড়ি ভাংচুর করে। ইয়াকুবের চিৎকারে আশেপাশে লোকজন এগিয়ে এলে তাদের সহযোগিতায় ইয়াকুব আলীকে প্রথমে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ইয়াকুবকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামিরুল ইসলাম বলেন, এ বিষয়ে বাদি পক্ষের এজাহার পেয়ে একজনকে আটক করে বগুড়া জেলার আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিরা জামিনে মুক্ত রয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS