ভিডিও

রাজধানীতে ট্রাকচাপায় পুলিশ সদস্যের মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৬:১২ বিকাল
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০৬:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রাকচাপায় রায়হান সরকার (২৮) নামে এক পুলিশ সদস্য মারা গেছেন।

গতকাল শুক্রবার (২৫ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

রায়হান খিলক্ষেত থানায় পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।ঘটনার পর মুমূর্ষু অবস্থায় তাঁকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খিলক্ষেত থানা-পুলিশ খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

পুলিশ সদস্য রায়হানের বড় ভাই মো. কাওসার আলী বলেন, তাঁদের গ্রামের বাড়ি রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার সরাইল গ্রামে। স্ত্রী বীথি আক্তারকে নিয়ে খিলক্ষেত কুড়াতলী এলাকায় ভাড়া বাসায় থাকতেন রায়হান। তিনি খিলক্ষেত থানায় কর্মরত ছিলেন। তাঁর বাবা আবদুস সোবাহানও পুলিশ সদস্য ছিলেন। রায়হান ২০১৬ সালে পুলিশে যোগ দিয়েছিলেন। গত রাতে কুড়াতলী এলাকায় রায়হানের রাত্রীকালীন ডিউটি ছিল। 

খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বলেন, রায়হান খিলক্ষেত থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। কুড়িল বিশ্বরোডের কুড়াতলী এলাকায় রাত্রীকালীন ডিউটিতে ছিলেন। গতকাল রাত ১২টার দিকে একটি ট্রাক তাঁকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পরে গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই ট্রাক রেখে চালক পালিয়ে গেছে।

তিনি আরও বলেন, ঢাকা মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্তের শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS