ভিডিও

ঠাকুরগাঁওয়ের বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় মামলা

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৮:০৭ রাত
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০৮:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : সদর উপজেলার ছোট খোচাবাড়ী হাটে বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মারপিট ও হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে সদর থানায় মামলাটি দায়ের করেন পৌর শহরের হাজীপাড়া মহল্লার মৃত আব্দুল জব্বার চৌধুরীর ছেলে মুহা. মাহেবুল্লাহ আবু নুর চৌধুরী (৫০)।

মামলার বিবরণে জানা যায়, ২০২৩ সালের ৫ নভেম্বর মামলার বাদি তৎকালীন জেলা যুবদলের সভাপতি আবু নূর সাংগঠনিক কাজে বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ছোট খোচাবাড়ী যান। সেখানে পৌঁছামাত্র আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের দুর্বৃত্তরা বিভিন্ন দেশীয় অস্ত্র¿ নিয়ে তাদের ওপর হামলা চালায়।

এ সময় বেশ কয়েকজনকে মারপিট করে গুরুতর আহত ও মোটরসাইকেল ভাঙচুর করে। মামলার আসামিরা হলেন- সদর উপজেলার পূর্ব নারগুন (ছোট খোচাবাড়ী) গ্রামের মৃত সহিদুর রহমানের ছেলে নুরনবী নুরু, আদর্শ কলোনী গ্রামের মো. আব্দুল কাদের (৩৯), নারগুন ইউপি চেয়ারম্যান মো. সেরেকুল ইসলাম (৫০), জগন্নাথপুর ইউনিয়ন যুবলীগ নেতা মো. রায়হান (৩৫), ইউপি মেম্বার মো. সানাউল হকসহ(৪৫) ৩৫ জনের নাম উল্লেখ করে ৫০-৬০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS