ভিডিও

সিরাজগঞ্জের যমুনা নদীতে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৮:০২ রাত
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০৮:০২ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জ শহরে যমুনা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়ার ১৯ ঘণ্টা পর শিক্ষার্থী জিহাদ সেখের (১৪) লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় তার লাশ উদ্ধার করা হয়। জিহাদ হোসেনপুর বাগানবাড়ি এলাকার মো. জুয়েল সেখের ছেলে ও সবুজ কানন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্বজনদের বরাতে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আতাউর রহমান জানান, গতকাল শুক্রবার দুপুরে জিহাদ পাঁচ-ছয় জন বন্ধুর সাথে ৩নং ক্রসবার বাঁধ এলাকায় ফুটবল খেলা শেষে যমুনা নদীতে গোসল করতে নামে। এ সময় তীব্র স্রোতে জিহাদসহ তিনজন নদীতে ভেসে যায়। স্থানীয়রা তাৎক্ষণিক দুইজনকে উদ্ধার করতে পারলেও জিহাদ পানিতে তলিয়ে যায়।

সংবাদ পেয়ে গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে রাজশাহী থেকে আসা ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করলেও জিহাদকে না পাওয়ায় রাতে উদ্ধার অভিযান স্থগিত রাখে। পরে আজ শনিবার (২৬ অক্টোবর) সকালে আবারও অভিযান শুরু হলে সাড়ে ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নদীর তলদেশে বালুর বস্তার নিচে মরদেহটি আটকে ছিল বলে জানান ডুবুরিরা। উদ্ধারের পর স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS