ভিডিও

২২ পরীক্ষার্থী লিখিত পরীক্ষায় প্রক্সি নেওয়ায় ভাইভায় এসে আটক !

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ১০:৪৭ দুপুর
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধায় জেলা প্রশাসকের কার্যালয়ের জনবল নিয়োগের লিখিত পরীক্ষায় প্রক্সি নেওয়া ২২ পরীক্ষার্থীকে ভাইভায় আটক করা হয়েছে।রোববার (২৭ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধার জেলা প্রশাসক চৌধুরী মোয়াজ্জাম আহমদ। শনিবার দুপুর ২টায় শুরু হওয়া মৌখিক পরীক্ষা চলাকালীন তাদের আটক করা হয়। পরে রাতে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।

জেলা প্রশাসকের কার্যালয় সূত্র জানায়, ২৬ অক্টোবর দুপুর ২টা থেকে গাইবান্ধা জেলা প্রশাসকের কার্যালয়ের রাজস্ব শাখার ৫৫ জন শূন্য পদের নিয়োগে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা শুরু হয়। এই সময় মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে ২২ জনের ক্ষেত্রে লিখিত পরীক্ষার খাতায় লেখার সঙ্গে তাদের নিজস্ব হাতের লেখার কোনো মিল পাওয়া যায়নি। মূলত ভাইভায় অংশগ্রহণকারী এই ২২ পরীক্ষার্থীর পরিবর্তে অন্য কেউ পরীক্ষায় অংশগ্রহণ করে। যা ভাইবা বোর্ডে ধরা পড়ে। পরে তাদরকে আটক করা হয়।গাইবান্ধার জেলা প্রশাসক চৌধুরী মোয়াজ্জম আহমদ বলেন, ভাইভা বোর্ডে ২২ পরীক্ষার্থীর প্রক্সি নেওয়ার বিষয়টি প্রমাণিত হয়েছে। অভিযুক্তরা ভাইভা বোর্ডের কর্মকর্তাদের কাছে তাদের প্রতারণার বিষয়টি স্বীকার করেছেন। আমরা অভিযুক্তদের পুলিশে সোপর্দ করেছি। তাদের বিরুদ্ধে আমাদের পক্ষ থেকে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।শুক্রবার (২৫ অক্টোবর) সকালে অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষা সদর উপজেলার ১৭টি কেন্দ্রে অনুষ্ঠিত হয়। এতে মোট ২২৬ জন পরীক্ষার্থী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন। পরদিন ২৬ অক্টোবর শনিবার দুপুর ২টা থেকে তাদের মৌখিক পরীক্ষা ওই কার্যালয়ে শুরু হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS