ভিডিও

বগুড়ার নন্দীগ্রামে আ’লীগের দুই নেতা গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ১১:১২ রাত
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে বিএনপি’র সমাবেশে হামলা ও ককটেল বিস্ফোরণের মামলায় আওয়ামী লীগের দুই নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন-উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ (৪২) ও উপজেলার ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারেক হোসেন (৩৭)।

আজ রোববার (২৭ অক্টোবর) সকালে বগুড়া শহরের সাতমাথা এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সহায়তায় আওয়ামী লীগ নেতা তারেক হোসেনকে গ্রেপ্তার করে থানা পুলিশ। তারেক হোসেন উপজেলার ভুস্কুর গ্রামের আবুল হোসেনের ছেলে। এর আগে গত শুক্রবার রাতে নন্দীগ্রামের সিধইল গ্রামের নিজ বাড়ি থেকে মামুনুর রশিদকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক নাজমুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, উপজেলার কুমিড়া পন্ডিতপুকুর স্কুলমাঠে ইউনিয়ন বিএনপি’র সমাবেশে হামলা ও ককটেল বিস্ফোরণের অভিযোগে গত ১৫ সেপ্টেম্বর দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দুজনই এজাহারনামীয় আসামি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS