ভিডিও

বিনাটিকিটে খেলা দেখতে না পেরে শিক্ষার্থীদের বিক্ষোভ

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ০২:০১ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : মিরপুরে চলছে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার মধ্যকার টেস্ট ম্যাচ। নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে পুরো স্টেডিয়াম এলাকা। রোববার (২১ অক্টোবর) সাকিব আল হাসানের ভক্ত ও বিরোধীদের মধ্যে সংঘর্ষ হয়। যার কারণে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।  

আজ সোমবার (২১ অক্টোবর) সকাল থেকেই সতর্ক অবস্থান নেয় সেনাবাহিনীর সদস্যরা। এ দিন স্টেডিয়ামের ৫ নম্বর গেটে বিনাটিকিটে খেলা দেখতে আসে স্কুল-কলেজের শিক্ষার্থীরা। তবে ব্যর্থ হয় তারা। বিনাটিকিটে তাদের খেলা দেখতে দেওয়া হয়নি, যা নিয়ে ক্ষোভ প্রকাশ করে শিক্ষার্থীরা।

এ সময় শিক্ষার্থীরা ‘বিসিবি ভুয়া’, ‘বিসিবি ভুয়া’ বলে স্লোগান দেন। তাদের দাবি, আগে টেস্ট ম্যাচের সময় শিক্ষা প্রতিষ্ঠানের আইডি কার্ড দেখিয়ে খেলা দেখতে দেওয়া হলেও বিসিবি এবার তা দিচ্ছে না। নিরাপত্তাকর্মীদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন শিক্ষার্থীরা। পরিস্থিতি শান্ত করতে এগিয়ে আসেন সেনাসদস্যরা। হ্যান্ডমাইকে এক সেনা কর্মকর্তা শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা টিকিট ছাড়া খেলা দেখতে পারবে, এমন কোনো নির্দেশনা বিসিবি থেকে তাদের দেওয়া হয়নি। টিকিট বুথে টিকিট কাছে, খেলা দেখতে চাইলে টিকিট কিনে খেলা দেখা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS