ভিডিও

কোথায় হানিমুন করছেন শিরিন শিলা

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ০৭:৩০ বিকাল
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৭:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন প্রতিবেদক : ছয় বছর প্রণয়ের পর আবিদুল মোহাইমিন সাজিলকে বিয়ে করেছেন চিত্রনায়িকা শিরিন শিলা। গত ১০ অক্টোবর ছোট পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা। বিয়ের পর স্বামীকে নিয়ে ঘুরতে বেরিয়েছেন তিনি। শুক্রবার (২৫ অক্টোবর) সামাজিক মাধ্যমে শিরিনের একটি ভিডিও পোস্টে দেখা যায়, গাড়িতে করে ঘুরতে বেরিয়েছেন নায়িকা ও তার স্বামী সাজিল। লিখেছেন ‘বেড়াতে যাই কক্সবাজার’। পরদিন এক রৌদ্রোজ্জ্বল সকালে মিষ্টি রোদের ছোঁয়া গায়ে লাগিয়ে এক ফ্রেমে নিজেদের ধরা দিলেন শিরিন সাজিল। অভিজাত হোটেলের সুইমিংপুল কমপ্লেক্স বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন শিরিন শিলা। দুজনের চোখেই রোদচশমা, গায়ে টিশার্ট। বোঝাই যাচ্ছে, সেখানে বেশ আনন্দঘন সময় কাটাচ্ছেন এই দম্পতি।

শনিবার (২৬ অক্টোবর) ফেসবুক ছবিগুলো পোস্ট করে শিরিন শিলা লিখেছেন, ‘শুভ সকাল কক্সবাজার!’ অবশ্য তারা মধুচন্দ্রিমার জন্যই কক্সবাজারে গিয়েছেন কিনা সেটা পোস্টে উল্লেখ করা হয়নি। প্রসঙ্গত, শিরিন-সাজিলের প্রথম সাক্ষাৎ হয় ২০১৮ সালের ১০ অক্টোবর। বিয়ে হতেই শিরিন-সাজিল এখন সাক্ষাৎ সুখী দম্পতি। তাদের বিয়ের বয়স এখন ১৫ দিনের মতো। সময়টা এখন হানিমুনের; তাতে কোনো সন্দেহ নেই।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS