ভিডিও

লালমনিরহাটে ছাত্রলীগ নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যানসহ তিনজন গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ০৩, ২০২৪, ০৭:২২ বিকাল
আপডেট: অক্টোবর ০৩, ২০২৪, ০৭:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে বিএনপি কার্যালয় ভাঙচুরের মামলায় ছাত্রলীগ নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যানসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার গভীর রাতে ওই ৩জনকে গ্রেপ্তারের বিষয়টি আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে নিশ্চিত করেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুন্নবী।

গ্রেপ্তারকৃতরা হলেন- হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের উত্তর জাওরানী গ্রামের ইছামুল হকের ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক জাহেদুল ইসলাম (৩০),  উপজেলা পরিষদের সাবেকে ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরু (৪৫) ও টংভাঙ্গা এলাকার যুবলীগ কর্মী সফিকুল ইসলাম (৫৫)।

হাতীবান্ধা থানার ওসি মাহমুদুন্নবী দৈনিক করতোয়াকে বলেন, লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়ন বিএনপির কার্যালয় ভাঙচুরের ঘটনায় আদালতে ৫৪ জনের নামসহ অজ্ঞাত দুই/আড়াইশজনকে আসামি করে দ্রুত বিচার আইনে মামলা করেন বিএনপি নেতা আব্দুল ওহাব মণ্ডল। আদালতের নির্দেশে ২৬ সেপ্টেম্বর সদর থানায় মামলাটি নথিভুক্ত করা হয়।

লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক বলেন, এ মামলায় এ পর্যন্ত গ্রেপ্তার করা আসামির সংখ্যা তিন। এ তিনজনকে পৃথক স্থান থেকে গ্রেপ্তার করে পুলিশ। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS