ভিডিও

কুড়িগ্রামের উলিপুরে দুই রাজা গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ০৮:০৭ রাত
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৮:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রামের উলিপুরে ২ রাজাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত ৪ আগস্ট কুড়িগ্রাম শহরে ছাত্র জনতার মিছিলে হামলার ঘটনায় দায়ের করা মামলায় বৃহস্পতিবার রাতে কুড়িগ্রাম সদর থানা ও উলিপুর থানার যৌথ অভিযানে আওয়ামী লীগ নেতা তবকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রাজা ও উলিপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আজাহার আলী রাজাকে গ্রেফতার করা হয়েছে। জানা গেছে, সরকার পতনের ১ দফা দাবীতে গোটা দেশের নেয় কুড়িগ্রামে বৈষম্য বিরোধী ছাত্র জনতার মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের হামলা চালায় । এতে কমপক্ষের ৩০/৩৫ জন আহত হয়।

এ ঘটনায় জেলা যুবদলের নেতা আবু তাহের মেসবাহ ১৩ সেপ্টেম্বর কুড়িগ্রাম সদর থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্তে উলিপুরের ২ রাজার সম্পৃক্ততা জানতে পায়।

গোপন সংবাদের ভিত্তিতে রেজাউল করিম রাজাকে তার তবকপুরের বাড়ি ও আজাহার আলী রাজাকে হায়াৎখার বাড়ি হতে পুলিশের যৌথ টিম গ্রেফতার করে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, গ্রেফতারের পর রাতেই তাদেরকে কুড়িগ্রাম সদর থানায় পাঠানো হয়। তদন্তকারী কর্মকর্তা এস আই সাইফুল্লাহ জানান, গতকাল আদালতের মাধ্যমে আসামীদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS