ভিডিও

ছুরিকাঘাতে স্বামীর মৃত্যু, স্ত্রী-সন্তানসহ আটক ৪

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০৬:০১ বিকাল
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ০৬:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফেনীর ছাগলনাইয়ায় ছুরিকাঘাতে মো. ইলিয়াছ (৪৮) নামে এক সিএনজি অটোরিকশা চালকের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী, পুত্রবধূ ও দুই ছেলেকে আটক করেছে পুলিশ।

রোববার (৬ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে ফেনীর ছাগলনাইয়ায় উপজেলার পাঠাননগর ইউনিয়নের পূর্ব পাঠানগড় আম্বর আলী পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে। 

আটক ব্যক্তিরা হলেন- নিহতের দুই ছেলে শাহপরান আশিক (২৩) ও সাখাওয়াত হোসেন রাকিব (২১), স্ত্রী কহিনুর বেগম (৪০), পুত্রবধূ কামরুন নাহার পান্না (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ইলিয়াছ মাদক সেবন করে ঘরে এসে প্রায় সময় স্ত্রী ও ছেলেদের সঙ্গে বিশৃঙ্খলা করত। ওই রাতেও নেশাগ্রস্ত অবস্থায় ঘরে এসে স্ত্রী কহিনুরকে মারধর করে। এনিয়ে ছেলেদের সঙ্গে বাকবিতণ্ডার একপর্যায়ে ইলিয়াছকে মারধর করা হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 

নিহতের ভাই মো. ওমর ফারুক বলেন, রাত ২টার দিকে মারধর করে ছেলেরা তাকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হলে রাতেই ভাইকে তারা বাড়িতে নিয়ে আসেন। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাটি ছাগলনাইয়া থানা পুলিশকে জানালে সকালে ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ছাগলনাইয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার বুক, পিঠ ও কানের নিচে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী, পুত্রবধূ ও দুই ছেলেসহ ৪ জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS