ভিডিও

গাজীপুরে আগুনে পুড়ল ১০টি দোকান

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ১২:০৭ দুপুর
আপডেট: অক্টোবর ১৭, ২০২৪, ১২:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক: গাজীপুর মহানগরের কোনাবাড়ির নতুন আড়ৎ এলাকায় ১০টি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে কোনো ধরনের হতাহতের খবর পাওয়া যায়নি।বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। পরে ৭টা ১০ মিনিটের দিকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

কোনাবাড়ি মডার্ণ ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর সাইফুল ইসলাম বলেন, বৃহস্পতিবার ভোরে কোনাবাড়ি নতুন আড়ৎ এলাকার তিনটি দোকান ও সাতটি মিনি গার্মেন্টসে আগুন লাগে। মিনি গার্মেন্টেস কারখানার মেশিনারিজ দিয়ে গেঞ্জিসহ অন্যান্য কাপড় উৎপাদন করা হতো। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন বলেন, বৃহস্পতিবার ভোরে গাজীপুর মহানগরের কোনাবাড়ি থানার কোনাবাড়ি নতুন আড়ৎ এলাকায় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কোনাবাড়ি মডার্ন ফায়ার সার্ভিসের দুইটি ও চৌরাস্তা মডার্ন ফায়ার সার্ভিসের একটি ইউনিটসহ তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS