ভিডিও

বগুড়ার আদমদীঘিতে অপহৃত মাদ্রাসা ছাত্রী আট দিন পর কক্সবাজারে উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০৭:৫২ বিকাল
আপডেট: অক্টোবর ১৭, ২০২৪, ০৭:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘি থেকে অপহৃত এক মাদ্রাসা ছাত্রীকে (১৬) আট দিন পর গতকা  বুধবার সকালে কক্সবাজার এলাকা থেকে উদ্ধার ও মূল অপহরণকারী শফিউল ইসলাম মাসুদ (২১) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত শফিউল ইসলাম মাসুদ আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউপির বশিকোড়া আকন্দ পাড়ার মোজাফ্ফর আলী মন্ডলের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, বশিকোড়া আকন্দপাড়া মাদ্রাসায় ওই ছাত্রী আলিম ক্লাসে পড়াশুনা করতো। তাকে একই গ্রামের শফিউল ইসলাম মাদ্রাসায় আসা যাওয়ার পথে উত্ত্যক্ত ও প্রেম প্রস্তাব দেয়। এই প্রস্তাব প্রত্যাখ্যান করায় শফিউল ইসলাম গত ৭ অক্টোবর দুপুরে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে একটি সিএনজিতে উঠিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় ছাত্রীর মা বাদি হয়ে আদমদীঘি থানায় অপহরণ মামলা দায়ের করলে আদমদীঘি থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে গত বুধবার কক্সবাজার এলাকা থেকে ওই ছাত্রী উদ্ধারসহ শফিউল ইসলাম মাসুদকে গ্রেপ্তার করেন। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য ও গ্রেপ্তারকৃতকে আদালতে প্রেরন করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS