ভিডিও

বগুড়ার আদমদীঘিতে নাশকতার মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৮:৫২ রাত
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ০৮:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘি সদরে বিএনপি অফিসে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার মামলায় পুলিশ রেদোওয়ানুল ইসলাম (৩২) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে। রেদোওয়ানুল ইসলাম উপজেলার চাঁপাপুর দক্ষিণপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে ও চাঁপাপুর ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি। গতকাল সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে এ মামলায় সাতজনকে গ্রেপ্তার করা হলো।

উল্লেখ্য, গত ৪ আগস্ট আদমদীঘিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্রতিরোধে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের প্রায় ২৫০ জন নেতাকর্মী ককটেল, পেট্রোল ও ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে আদমদীঘি সদরে বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত বিএনপি অফিসের সামনে ককটেল নিক্ষেপ ও বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক তৈরি করে।

এরপর হামলাকারীরা বিএনপি অফিসে ঢুকে ভাঙচুর ও আসবাবপত্রে আগুন দেয়। এ ঘটনায় উপজেলা শ্রমিক দলের সভাপতি মিজানুর রহমান বাদি হয়ে ২৫ আগস্ট রাতে ১২৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২৫০ জনের নামে মামলা দায়ের করেন। গতকাল মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS