ভিডিও

আজ থেকে ইলিশের বাড়ি চাঁদপুর নয়, ইলিশের বাড়ি ভোলা:মৎস্য উপদেষ্টা

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৯:২৩ রাত
আপডেট: অক্টোবর ২২, ২০২৪, ০৯:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

মৎস্য ও প্রাণিসম্পদ উপদেষ্টা ফরিদা আখতার বলেছেন, আজ থেকে ইলিশের বাড়ি চাঁদপুর নয়, ইলিশের বাড়ি ভোলা।ইলিশের বাড়ি কোথাও হতে পারবে না, এটি ভোলায়ই হবে।

আজ মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে ভোলার শিবপুরে ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে এক সচেতনতা সভায় এসব কথা বলেন প্রাণিসম্পদ উপদেষ্টা।

তিনি বলেন, ইলিশ সম্পদকে রক্ষা করতে পারলে ভোলায় মানুষ কখনই গরিব থাকবে না। সরকারের অভিযানের মাধ্যমে যেমন ইলিশ রক্ষা করা, তেমনি আপনাদেরও রক্ষার দায়িত্ব রয়েছে। আর তাই জেলেদের দাবি নিষেধাজ্ঞার সময় চালের পাশাপাশি আর্থিক সহযোগিতা করা। আমাদের সময় দিন আমরা আপনাদের সেই দাবিও পূরণ করার চেষ্টা করবো।

 

ভোলা জেলা প্রশাসক মো. আজাদ জাহনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব সাঈদ মাহমুদ বেলাল হায়দর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মহাপরিচালক জিল্লুর রহমান, কোস্টগার্ড দক্ষিণ জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন মোহাম্মদ শাহীন মজিদ, ভোলা পুলিশ সুপার মো. শরীফুল হক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS